সিলেটে ১ দিনে প্রাণ গেলো পাঁচ জনের

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১:০৩ পূর্বাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

১ দিনে পৃথক ঘটনায় সিলেটে প্রাণ গেলো পাঁচ জনের। এর মধ্যে ৪ জনেরই মৃত্যু হয়েছে সড়কে। এছাড়া স্বামী পরিত্যক্ত এক নারীর কীটনাশক পানে মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২৬ সেপ্টেম্বর) ভোর পৌনে ৬টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে তাদের মৃত্যু হয়।

এদিন প্রথম মৃত্যুর হিসেব শুরু হয় ওসমানীনগর উপজেলার দয়ামির এলাকায় দাঁড়িয়ে থাকা সয়াবিন তেলবাহী ট্রাকের পেছনে পাথরবাহী ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যুর মধ্যদিয়ে।

এসময় এক ট্রাক অপর ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় বলে জানান ওসমানীনগর থানার ওসি শ্যামল বনিক।

নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর থানার কামরুল ইসলাম (৫০) ও খুলনা জেলার, সোনাডাঙ্গা উপজেলার নবীনবাগ এলাকার মৃত হানিফ উল্লাহর পুত্র ইদ্রিস আলী।

পরে লাশগুলো উদ্ধার করে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ট্রাক দুটি আটক করেছে হাইওয়ে পুলিশ।

অপরদিকে বিকাল ৩টার দিকে জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় অটোরিকশার সাথে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত অবস্থায় শফর আলী (৬০) নামের একজনকে উদ্ধার করে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শফর আলী জৈন্তাপুর উপজেলার হরনিক এলাকার মৃত শওকত আলীর পুত্র। একই ঘটনায় আব্দুল গফফার নামে আরেক পরিবহণ শ্রমিক নেতা নিহত হয়েছেন। তিনি বাস-মিনিবাস চালক সমিতি (রেজি নং বি-১৪১৮) চিকনাগুল উপ-কমিটির সভাপতি পদপ্রার্থী ও চিকনাগুল ইউনিয়নের বাসিন্দা।

এ ঘটনায় অটোরিকশা ও পিকআপ আটক করা হয়েছে বলে জানিয়েছেন জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ।

এদিকে জেলার কানাইঘাট উপজেলায় কীটনাশক পানে রবনা বেগম (২২) নামের স্বামী পরিত্যক্ত এক নারীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রবনা বেগম উপজেলার ময়নারপাড় গ্রামের পংকী মিয়ার মেয়ে। তার আড়াই মাস বয়সের এক সন্তান রয়েছে।

কানাইঘাট থানার ওসি (তদন্ত) জাহিদুল হক রবনা বেগমের স্বজনদের বরাত দিয়ে জানান, ওই নারী স্বামী পরিত্যক্ত। তিনি বাবার বাড়িতে থাকতেন। কয়েকদিন থেকে কাশির সিরাপ সেবন করছিলেন। সন্ধ্যায় সিরাপ মনে করে বেখেয়ালে কীটনাশক পান করায় তার অবস্থা খারাপ হয়ে যায়। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

একাত্তরের কথা/এমডিজে

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ