প্রধানমন্ত্রীর জন্মদিনে গোয়াইনঘাটে দেওয়া হবে ১৬ হাজার টিকা

গোয়াইনঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে করোনাভাইরাসের সংক্রমণ রোধে আগামী ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) থেকে সারা দেশে পুনরায় গণটিকা ক্যাম্পেইন শুরু হচ্ছে।

সারাদেশের ন্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৯ টি ইউনিয়নে ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার ফের কোভিড ১৯ (সিনোফার্ম) টিকার ১ম ডোজ প্রদান করা হবে।

গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজেলার ৯ টি ইউনিয়নের সাবেক ১,২ ও ৩ নং ওয়ার্ডে তিনটি করে কেন্দ্র ও তিনটি বুথে টিকা প্রদান করা হবে। নিবন্ধন ব্যতীত কাউকে টিকা দেওয়া হবে না। কেন্দ্রে কোনো নিবন্ধনের ব্যবস্থাও থাকবে না। পূর্বে যাদের নিবন্ধন করা তারাই টিকা দিতে পারবে। গণ টিকার এইসব ক্যাম্পেইনে ২য় ডোজ এবং বিদেশযাত্রীদেরকে কোন টিকা দেয়া হবে না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাক্তার রেহান উদ্দিন জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্মদিনের উপহার স্বরূপ এই গণটিকা দেওয়া হচ্ছে। তিনি বলেন ঐ দিন ইউনিয়নের প্রতিটা কেন্দ্রে ৫০০শ থেকে ৬০০শ জন টিকা গ্রহণ করতে পারবে। প্রতিটা ইউনিয়নে ১৫০০শ হাজার ১৮০০শ জন কে টিকা দেওয়া হবে। সরকারের দেওয়া এই সুবর্ণ সুযোগকে কাজে লাগাতে সবাইকে দ্রুত নিবন্ধন সম্পন্ন করার জন্য অনুরোধ জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ