কোম্পানীগঞ্জে ১৪৯ বোতল ভারতীয় মদ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৫ অপরাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

সিলেটের কোম্পানীগঞ্জে ১৪৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টায় কোম্পানীগঞ্জের বিলাজুর গ্রামের বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে ১৪৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশনায় সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রবাস কুমার সিংহ ও কোম্পানীগঞ্জ থানার ওসি কে.এম নজরুলের তত্ত্বাবধানে বিলাজুর গ্রামে এসআই মোঃ আবু সায়েম চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে ৮টি চটের বস্তা ভর্তি ১৪৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। আনুমানিক মূল্য ২ লক্ষ ২৫ হাজার টাকা।

এ ব্যাপারে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরদি উদ্দিন পিপিএম বলেন, আমরা গোপন সংবাদের মাধ্যমে খবর কোম্পানিগঞ্জের একটি সীমান্ত দিয়ে অবৈধ দেশে বিভিন্ন ধরনের ভারতীয় মদ আসছে। তার প্রেক্ষিতে আমার থানা পুলিশ ঐ এলাকায় অভিযান চালায়। সেখানে পুলিশের টের পেয়ে মাদক কারবারিরা নদীতে মদগুলো ফেলে পালিয়ে যায়। তারপর স্হানীয় মানুষদের সাথে নিয়ে আমার পুলিশ সদস্যরা মদগুলো উদ্বার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মাদক আইনে মামলা হচ্ছে। এছাড়া আমার জেলার বিভিন্ন থানায় নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছি। মাদক, জুয়াসহ সবধরনের অপরাধ নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ