আজমিরীগঞ্জে জামাই-শ্বশুরের তুমুল সংঘর্ষ, আহত ৩০

আজমিরীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ অপরাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় একটি নলকূপের পাইপ ভাঙাকে কেন্দ্র করে জামাই ও শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শিবপাশা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রন্জন দে জানান, উপজেলার শিবপাশা গ্রামের মাতাবুর রহমান কয়েক বছর আগে তার মেয়েকে প্রতিবেশী মোজাক্কির মিয়ার কাছে বিয়ে দেন। এরপর থেকেই নানা বিষয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। শনিবার একটি নলকূপের পাইপ ভাঙা নিয়ে মোজাক্কিরের চাচাতো ভাইয়ের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয় শ্বশুর মাতাবুরের। এর একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ঘটনায় নারী-শিশুসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। গুরুতর আহত অন্তত ২০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এর মধ্যে সদর হাসপাতালে ভর্তি আছেন- রোখন মিয়া, আমান মিয়া, জুয়েল মিয়া, মহসিন মিয়া, মোবাশ্বির মিয়া, টিটু মিয়া, জনি মিয়া, কিরণ মিয়া, সামিউল হক, মুছা মিয়া, রেজ্জাক মিয়া, কবির মিয়া, শিমুল মিয়া, ফাতেমা বেগম, এবাদুর রহমান ও লতিফুর রহমান।

এদিকে উদ্ভূত পরিস্থিতিতে ফের সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রন্জন দে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ