ফেসবুকে কমেন্ট থেকে সূত্রপাত, বিয়ানীবাজারে সংঘর্ষে আহত ৮

বিয়ানীবাজার প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:২২ অপরাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

বিয়ানীবাজারে ফুটবল খেলা নিয়ে ফেসবুকে মন্তব্যের জেরে দুই পক্ষের সংঘর্ষে উভয়পক্ষে অন্তত ৮ জন আহত হয়েছেন। এর মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকালে জলঢুপ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাবেক ছাত্রনেতা জলঢুপ কালিবহর এলাকার কলিম উদ্দিন, কাদির আহমদ, জলঢুপ স্পোর্টস একাডেমির প্রতিষ্ঠাতা কমলাবাড়ি এলাকার জামাল আহমদ, সাবেক ফুটবলার ডালিম উদ্দিন, বাবর আহমদসহ আরো বেশ কয়েকজন। এ সময় সংঘর্ষ থামাতে আসা বেশ কয়েকজন আহত হন। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিলেও অবস্থা আশংকাজনক হওয়ায় কলিম আহমদ, ডালিম আহমদসহ ৪জনকে সিলেটে প্রেরণ করা হয়েছে।

অতর্কিত হামলার স্বীকার হয়েছেন বলে অভিযোগ করেছেন সাবেক ফুটবলার জামাল আহমদ।

তিনি বলেন, কাকরদিয়া এলাকায় ফুটবল খেলতে যাওয়ার জন্য বের হয়েছিলাম। জলঢুপ এলাকায় আসার পর কলিম-কাদিরসহ বেশ কয়েকজন হামলা চালায়। এসময় আমাকে রক্ষা করতে এসে আরো কয়েজন আহত হয়েছেন। তাদেরকে নিয়ে তিনি চিকিৎসার সিলেট যাচ্ছেন।

ফেসবুকে একটি মন্তব্যবের প্রতিবাদ করতে গিয়ে এই সংঘর্ষ বলে অভিযোগ কলিম আহমদের। তিনি জানান, স্থানীয়দের হামলায় তিনিসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। কলিম বলেন, ‘ভাদেশ্বর এলাকার মীরগঞ্জে আমাদের নতুন কুড়ি ক্লাব ফুটবল খেলে পরাজিত হয়েছে। এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে জামালের অনুসারিরা বাজে মন্তব্য করে। এর প্রতিবাদ জানালে জামাল-ডালিমরা আমাদের উপর অতর্কিত হামলা চালায়।’

এদিকে ঘটনার খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জলঢুপ এলাকায় গিয়ে উভয়পক্ষের সাথে কথা বলে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেছে বলে জানা গেছে। ঘটনার পর থেকে জলঢুপ এবং আষ্টসাঙ্গন এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়ান করা হয়ে বলে জানান থানার ওসি হিল্লোল রায়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ