লাখাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

লাখাই প্রতিনিধি;
  • প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১, ৮:৫৮ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

হবিগঞ্জের লাখাই উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২ঘটিকার সময় উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা লূসিকান্ত হাংজ এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান উপদেষ্টা হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ লাখাই নির্বাচনী এলাকার সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। উপদেষ্টা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ।

আলোচনায় অংশ নেন সহকারী কমিশনার (ভূমি) রুহুল আমিন, মোড়াকরি ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম মোল্লা ফয়সল, করাব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই কামাল, বামৈ ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক মামুন, মুড়িয়াউক ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, লাখাই মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ জাবেদ আলী, লাখাই থানার ওসি সাইদুল ইসলাম, শাহ রেজা উদ্দিন আহম্মদ দুলদুল, আলমগীর আলম মাহফুজ, প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের দেবাশীষ আচার্য্য ।

আলোচনা সভায় প্রধান উপদেষ্টা এমপি আবু জাহির উপজেলার বিভিন্ন সড়কের যানজট নিরসনে রাস্তার পার্শ্বে অবৈধ ভাবে গড়ে ওঠা স্থাপনা দ্রুত অভিযান পরিচালনার মাধ্যে পরিস্কার করা। ভলবদ্র ব্রিজ সংলগ্ন এলাকায় অবৈধ পার্কিংয়ের মধ্যেমে যেন যানজট সৃষ্টি না হয় সেই দিকে খেয়াল রাখার আহবান জানিয়ে বলেন সম্প্রতি সময়ে লাখাইয়ে সংঠটিত বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডের যেন পুনরাবৃত্তি না হয় এব্যাপারে সজাগ থাকার নিদের্শ দিয়েছেন। তিনি বলেন যেন কোন দোষী ব্যক্তি ছাড় না পায় সেই সাথে নিদোষরা যেন হয়রানির শিকার না হয়। অপরদিকে ইয়াবা ও মাদকের বিরোদ্ধে অভিযান চালানোর নির্দেশ দিয়ে তিনি বলেন বামৈ ও মুড়াকরি সড়কের পুলিশের টহল আরো জোরদার করতে হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ