সিলেটে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, আরএনবি সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১, ৪:৪৫ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেটের দক্ষিণ সুরমায় বুদ্ধি প্রতিবন্ধী আট বছরের শিশু ধর্ষণের অভিযোগে এক বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি)সদস্য আটক করেছে পুলিশ। সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টায় অভিযুক্তে আটক করা হয়। পাশবিক নির্যাতনের শিকার শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুর এক মামা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট রেল ষ্টেশন সংলগ্ন বাবুল মিয়ার কলোনীতে বুদ্ধি প্রতিবন্ধী শিশুটি তার মায়ের সাথে বসবাস করে আসছে। বাবা মারা যাওয়ার পর মা তিন সন্তান নিয়ে বিশ্ব¦নাথের বাড়ি থেকে সিলেটে আসেন। বাসা-বাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। শিশুর বড় দুই ভাই এক মাদ্রাসায় থেকে পড়ালেখা করছে।

প্রতিদিনের ন্যায় শিশুটি সোমবার সকালে পুঁথির মালা বিক্রির জন্য রেল স্টেশনে যায়। সেখান থেকে শিশুটিকে ফুসলিয়ে রেল স্টেশনে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্য নাজমুল (৪৫) তার ভাড়া বাসায় নিয়ে যায়। সে সময় নাজমুলের বউ ও দুই বাচ্চা বাসায় ছিলো না।

দুপুরে বাসা সংলগ্ন সড়কে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় শিশুটিকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে স্থানীয়রা তার অভিভাবকের মাধ্যমে থানায় নিয়ে যায়। থানা পুলিশ দ্রুত তাদের গাড়িতে করে শিশুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এদিকে, ধর্ষণের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা অভিযুক্তের বাসা ঘেরাও করে রাখে। সোমবার দিবাগত রাত পৌনে দুইটায় দক্ষিণ সুরমা থানার সেকেন্ড অফিসার কল্লোল গোস্বামীর নেতৃত্বে বারখলার জাহাজ বিল্ডিং এর দ্বিতীয় তলার ২০৯ নং রুম থেকে আনসার সদস্য নাজমুলকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)তদন্ত কামরুল হাসান তালুকদার বলেন, আমরা ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে জাহাজ বিল্ডিং থেকে আরএনবি সদস্য নাজমুলকে আটক করি।মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর)বিকেলে আদালতের প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ