জগন্নাথপুরে যুবকের মরদেহ উদ্ধার

জগন্নাথপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১, ৪:৪৯ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সুনামগঞ্জের জগন্নাথপুরে আশরাফ খান (৩০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ সেপ্টেম্বর) উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পূর্ব কাতিয়া গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। আশরাফ খান কাতিয়া গ্রামের ফিরোজ খানের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মো. দুরুদ মিয়া বলেন, আশরাফ একজন হাফিজ ছিলেন। প্রতিদিনের মতো রোববার (১২ সেপ্টেম্বর) রাতে খাওয়া-দাওয়া করে ঘুমাতে যান তিনি। নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাসিতে ঝুলে মারা যায়। পরদিন সোমবার দুপুরেও ঘুম থেকে না ওঠায় তাকে ডাকাডাকি করেন পরিবারের সদস্যরা। কিন্তু কোনো সাড়া-শব্দ না পেয়ে কাঠের দরজা ভেঙে তারা দেখতে পান, সিলিং ফ্যানের সঙ্গে গলায় বড় রুমাল পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আছে আশরাফের দেহ। পরে জগন্নাথপুর থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জগন্নাথপুর থানার পরিদর্শক মির্জা শাফায়েত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আসল ঘটনা বোঝা যাবে।

 

 

 

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ