বড়লেখায় ভারতীয় মদসহ গ্রেপ্তার ১

বড়লেখা প্রতিনিধি;
  • প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১, ৯:২৮ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

মৌলভীবাজারের বড়লেখার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বোবারথল দক্ষিণ গান্ধাই এলাকায় অভিযান চালিয়ে বিজিবি ৫০ বোতল ভারতীয় মদসহ মো. লিচু মিয়া ওরফে লেইছ মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার লেইছ মিয়া বোবারথল দক্ষিণ গান্ধাই গ্রামের মৃত মসুদ আলীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বোবারথল সীমান্ত এলাকায় বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করছিলেন। আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে সীমান্তের মেইন পিলার ১৩৮০/৬ এস হতে বাংলাদেশের ২০০ গজ অভ্যন্তরে অভিযান পরিচালনা করে ৫০ বোতল ভারতীয় মদসহ মো. লিচু মিয়া ওরফে লেইছ মিয়াকে গ্রেপ্তার করে বিজিবি।

এসময় তার কাছ থেকে একটি মুঠোফোন, টেলিটক ও ভারতীয় জিআইও সিম উদ্ধার করা হয়। এই ঘটনায় শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বিজিবির বোবারথল ক্যাম্পের নায়েক সুবেদার মো. সোলেমান আলী বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বড়লেখা থানায় একটি মামলা করেছেন।

বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) মো. আবু সাঈদ বলেন, ‘শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আদিবাসীদের জায়গা দখল ঘটনার একটি মামলা ছিল। এ মামলায় তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা হয়। তাকে ওই মামলায়ও গ্রেপ্তার দেখানো হয়েছে।’

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ