‘ভালোবাসার রঙ’ ছড়াবেন রেজওয়ান রাজ ও অন্তরা

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৯ আগস্ট ২০২১, ৫:০৬ অপরাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

সিলেটের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রেজওয়ান রাজ নিজের কথা ও সুরে নিয়ে আসছেন নতুন দ্বৈত গান ‘ভালোবাসার রঙ’। তার সাথে রয়েছেন আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী অন্তরা বিশ্বাস চৌধুরী।

সিলেটের স্টুডিও ওয়ালিতে রেকর্ডকৃত নতুন এই মৌলিক গানটি আগামী সপ্তাহেই ভিডিওসহ মুক্তি পাওয়ার কথা। সবকিছু ঠিকটাক থাকলে ‘স্টুডিও ওয়ালি ইউটিউব চ্যানেল’এ বিশ্বের যেকোন প্রান্ত থেকে সঙ্গীতপ্রেমীরা গানটি উপভোগ করতে পারবেন। ইতোমধ্যে মিউজিক ভিডিও এর চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। সম্পাদনা শেষেই জানানো হবে আনুষ্ঠানিক রিলিজের দিনক্ষণ।

কণ্ঠশিল্পী রেজওয়ান রাজ বলেন- ‘গানটি আমার নিজের লেখা ও সুর করা। আমি চেষ্টা করেছি নিজের সেরা কাজটি উপহার দেওয়ার। আমি আশাকরি সবাই আমার গানটি উপভোগ করবেন।’

গত ১৬ আগস্ট খ্যাতিমান ব্যান্ডতারকা আইয়ূব বাচ্চুর জন্মদিবস উপলক্ষে ওই শিল্পীর গান ‘চোখের জলের কোন রং হয় না’ কাভার করেন সঙ্গীতশিল্পী রেজওয়ান রাজ। গানটি যৌথভাবে মুক্তি পায় স্টুডিও ওয়ালি এবং রেজওয়ান রাজ ইউটিউব চ্যানেলে।

গেলো বছরের জুলাইতেও রেজওয়ান রাজ উপহার দিয়েছিলেন নিজের মৌলিক গান ‘চাইনি প্রেম’। যা দেশ-বিদেশে সঙ্গীতপ্রেমীদের প্রশংসা কুঁড়িয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ