ডোবা থেকে উবার চালকের লাশ উদ্ধার

জকিগঞ্জ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ১৪ মে ২০২১, ১১:০৮ পূর্বাহ্ণ | আপডেট: ১ মাস আগে

সিলেটে নিখোঁজ হওয়া উবার চালকের লাশ পাওয়া গেছে। গত ৩ দিন আগে জকিগঞ্জের কাজলসার ইউপির মৃত নুমান রশিদ চৌধুরীর ছেলে রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ (৩০) সিলেট থেকে নিখোঁজ হন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানার হাজীগঞ্জ মুহাম্মদপুর এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় জনতা ও পুলিশ।

জানাগেছে, রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ সিলেট শহরের সোবহানীঘাটে এক আত্মীয়ের বাসায় থেকে উবারের মোটরসাইকেল ড্রাইভিং পেশায় নিয়োজিত ছিলেন। গত ৩ দিন আগে (১১ মে) মোটরসাইকেলসহ তিনি নিখোঁজ হন। এরপর সম্ভাব্য স্থানে তাকে খোঁজখুজি করে পাওয়া না যাওয়ার কারণে বৃহস্পতিবার সন্ধ্যার পর সোবহানীঘাট পুলিশ ফাঁড়িতে গিয়ে স্বজনরা ঘটনাটি জানালে পুলিশ সৌরভের মোবাইল ট্র্যাকিং করে দেখতে পারে মুহাম্মদপুর এলাকায় তার মোবাইলের নেটওয়ার্কের অবস্থান। পরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে পুলিশ সেখানে অভিযান চালিয়ে একটি ডোবা থেকে সৌরবের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বজনরা জানিয়েছেন, সৌরভের নিখোঁজের পর বৃহস্পতিবার সন্ধ্যা রাতে একটি নাম্বার থেকে কল দিয়ে সৌরভের দুলাভাইয়ের কাছে অজ্ঞাত একজন জানায় সৌরব দুর্ঘটনায় আহত হয়েছে। তার রক্তের প্রয়োজন টাকা লাগবে। তখন সৌরভের স্বজনরা সোবহানিঘাট পুলিশ ফাঁড়িতে ছিলেন। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে জানালে পুলিশ ঐ নাম্বারের অবস্থান ট্র্যাকিং করে হাজীগঞ্জে অবস্থান দেখতে পায়। পরে সেখানে অভিযান চালিয়ে একটি ডোবার পাশে প্রথমে সৌরভের হেলমেট পাওয়া যায়। পরে ডোবায় লাশও মিলে।

সৌরবের চাচা মামুনুর রশীদ চৌধুরী জানিয়েছেন, ৩ দিন আগে তার ভাতিজা নিখোঁজ হয়েছিলেন। বৃহস্পতিবার রাতে সিলেটের মোগলাবাজার এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তিনি গ্রামের বাড়িতে বসবাস করার কারণে বিস্তারিত কিছু বলতে পারেননি।

মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দোহা মোবাইল ফোনে জানিয়েছেন, সৌরভ নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ