মনতরী ফাউন্ডেশনের ঈদ ফুড প্যাক বিতরণ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১২ মে ২০২১, ৬:১৯ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ননপ্রফিটেবল ওর্গানাইজেশন “মন-তরী ফাউন্ডেশন” কর্তৃক আনুষ্ঠানিক দ্বিতীয় ইভেন্ট ঈদ ফুড প্যাক বিতরণ সম্পন্ন।

সমাজ পরিবর্তনের লক্ষ্য নিয়ে যাত্রা করা এই ফাউন্ডেশন তাদের প্রথম ইভেন্ট শহরস্থ রেলগেইট এ সুবিধাবঞ্চহিত শিশুদের নিয়ে করলে ও এবার আয়োজন ছিল ভিন্ন ধর্মী। কোনো প্রকার আনুষ্ঠানিকতা ছাড়া তারা আজ গ্রামাঞ্চলে, দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের বিভিন্ন গ্রামে তারা ৫০ টি ফুড প্যাক সচ্ছতার সাথে বিতরণ করেছে।

ফাউন্ডেশন এর ফাউন্ডার মো: ফুয়াদুল ইসলাম বলেন, “আমরা এমন সমাজ প্রত্যাশী না যেখানে বড়লোক রা গরুর মাংস খাবে আর কেউ ক্ষুধার জ্বালায় মরবে, এমন জীবনে তো কোনো স্বার্থকতা দেখিনা, সামান্য পরিমাণে হলেও শেয়ারিং এর মাধ্যমে বৈষম্য মুক্ত সমাজ চাই” ।

ফাউন্ডেশন এর কো ফাউন্ডার মো: আদনান বলেন ” খাবার দিয়ে পরিবর্তন আনা সম্ভব নয় তবুও আমরা নিজেদের জায়গা থেকে সর্বোচ্চটুকু দিয়ে কাজ করতেছি , বিবেকের কাছে অন্তত না হারি।

ফাউন্ডেশন এর অন্যতম দায়িত্বশীল নাসির উদ্দিন বলেন “আমরা এছাড়া বহুবিধ প্রজেক্ট হাতে নিয়েছি, সবার সহযোগিতা পেলে ইনশাআল্লাহ শীঘ্রই তা বাস্তবায়ন হবে ।

আজকের এ প্রোগ্রামে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর বিভিন্ন দায়িত্বশীলবৃন্দ ।তাদের মধ্যে মো:মুজাহিদ, মাহফুজ আহমেদ, ফাহিম শাহরিয়ার, অপি , মাহির আহমেদ, আমিনুর রহমান , রাজন আহমেদ , ফাহিম আহমেদ ও নাজমুল ইসলাম উল্লেখযোগ্য ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ