সুনামগঞ্জে আগুন লেগে পুড়ে ছাই প্রাইভেট কার

সুনামগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১০ মে ২০২১, ৫:৪৪ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

সুনামগঞ্জের পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে ভাড়ায় চালিত প্রাইভেট কারে ব্যাটারি থেকে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। যার নাম্বার চট্ট মেট্রো-খ ১১০০৭৫।

সোমবার (১০ মে) বিকালে রেজিয়া হোটেলের সামনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ব্যাটারি থেকে আগুন ছড়িয়ে পুরো গাড়িতে আগুন ধরে যায়। তবে কোনও হতাহতের ঘটনা ঘটে নি।

ভাড়ায় চালিত প্রাইভেট কারের ড্রাইভার ও স্থানীয়রা জানায়, সিলেটের আম্বরখানা থেকে ২ জন যাত্রী ও আর.এফ.এলের মালামাল নিয়ে সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আসেন গাড়ির ড্রাইভার আহাদ মিয়া (৩০)। তিনি পুরাতন বাসস্ট্যান্ডে আসার পর হটাৎ গাড়ি থেকে কালো ধুমা বের হতে থাকে পরে তিনি তাৎক্ষণিক গাড়ি থেকে নেমে যান যাত্রীরা এবং আর.এফ.এলের মালামালও নামিয়ে নেন। কিন্তু গাড়িতে আগুন বাড়তে থাকলে স্থানীয়রা ফায়ারসার্ভিসকে ফোন দিলে ফায়ারসার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসলেও ততক্ষণে পুরো গাড়ি পুড়ে চাই হয়ে যায়।

গাড়ির চালক আহাদ মিয়া বলেন, আমি সিলেট থেকে ২ জন যাত্রী ও আর.এফ.এলের মালামাল নিয়ে সুনামগঞ্জে আসছি, কিন্তু সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আসার পর আমার গাড়িতে আগুন লেগে যায়, গাড়িতে হটাৎ কিভাবে আগুন লেগে গেল আমি জানিনা।

পরে স্থানীয়রা ফায়ারসার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনতে আনতে সম্পূর্ণ গাড়ি পুড়ে চাই হয়ে গেছে।

ঐ সড়কে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট ঝন্টু জানান, গাড়ীর সামনের দিকে ব্যাটারি থেকে আগুন লেগে পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের লোক জন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সুনামগঞ্জের ট্রাফিক পরিদর্শক মো.সামসুল আলম বলেন, সিলেট থেকে একটি প্রাইভেট কার সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আসলে সেটাতে আগুন ধরে যায়। আগুন ধরার সাথে সাথে আমরা রাস্তা চারদিকের যান চলাচল বন্ধ করে দেই, পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে এখন সব কিছু স্বাভাবিক আছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ