গরীব ইয়াতিম ফান্ড ট্রাস্ট ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাক বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি;
  • প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১, ২:৩২ পূর্বাহ্ণ | আপডেট: ১ মাস আগে

গরীব দুঃখী অসহায় ও আর্থিকভাবে অস্বচ্ছল মানুষের কল্যাণে সর্বদায় নিয়োজিত গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে.। আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে আজ সকাল ১১ ঘটিকায় গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে.এর আর্থিক সহায়তায় ও সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এড. শাহ্ এস এম ফয়সালের সার্বিক তত্বাবধানে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার আজমপুর গ্রামের প্রায় ৫০ টি গরীব, অসহায়, দরিদ্র ও অসচ্ছল পরিবারের মাঝে রমাদান ফ্যামিলি ফুড প্যাক বিতরণ করা হয়। গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাকে নয়টি আইটেমের (চাল,ডাল,তেল,
পিয়াঁজ,আলু,তেল,খেজুর,ছুলা,চিনি) সর্বমোট ২৪ কেজি করে প্রতিটি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ফুড প্যাক বিতরণে আরো সহযোগিতা করেন ঐ গ্রামের ফরহাদ আলম, শফিকুল ইসলাম, আব্দুল হান্নান, অজুদ মিয়া, নুড়াই মিয়া, আব্দুর রহিম ও সুন্দর আলী।

গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাকে বিতরণের পূর্বে আজমপুর গ্রামের পক্ষথেকে ট্রাস্টের চেয়ারম্যান,ডনর ও তাদের পরিবারের সকল সদস্যের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাক পেয়ে গ্রামের ৫০ টি গরীব, অসহায়, দরিদ্র ও অসচ্ছল পরিবার অত্যন্ত খুশী ও সন্তুষ্ট।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ