দোয়ারাবাজারে ৮২০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

দোয়ারাবাজার প্রতিনিধি;
  • প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১, ১:৪৮ পূর্বাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

দোয়ারাবাজারে অভিযান চালিয়ে ৮২০পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯, সুনামগঞ্জ ।মঙ্গলবার (৬ এপ্রিল ) র‌্যাব-৯ এর কোম্পানি অধিনায়কের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,মঙ্গলবার (৬ এপ্রিল ) বিকাল পৌণে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার সিঞ্চন আহমদ ও এএসপি মো:আব্দুল্লাহ এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাথে যৌথ অভিযান পরিচালনা করে দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের হকনগর বাজারের রুমেনা ফার্ণিচার দোকানের সামনে থেকে ৮২০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিনের ধরমপুর গ্রামের জহির মিয়ার পুত্র মো:আব্দুল কুদ্দুস(২৫)কে আটক করা হয়েছে।

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে তার শশুর বাড়ী ঝুমগাও গ্রামে অবস্থান করে দীর্ঘদিন ধরে দোয়ারাবাজারের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে সুনামগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলের বিক্রয় করে আসছে।

আটক ব্যক্তি ও উদ্ধার মাদকদ্রব্যের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) এর সারণি ১০(ক) মুলে হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ