আগামীকাল থেকে সিলেটে চলবে গণপরিবহন

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১, ৬:৩৫ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

আগামীকাল বুধবার (৭ ফেব্রুয়ারি) থেকে সিলেটে গণপরিবহন চলাচল করবে বলে জানিয়েছেন সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুহিত।

তিনি বলেন, লকডাউন ঘোষণায় আমাদের শ্রমিকরা গাড়ি বন্ধ রাখে। কিন্তু এখন দেখা যাচ্ছে বাস ছাড়া বাকি সকল কিছুই চলাচল করছে। তাই আমরা ফোনে একে অপরের সাথে যোগাযোগ করে সিদ্ধান্ত নিয়েছি। সকলের সিদ্ধান্ত অনুযায়ী কাল থেকে বাস গাড়ি চলাচল করবে।

দূরপাল্লার বাসগুলো চলাচল করবে কি না জানতে চাইলে তিনি বলেন, গতকাল সিলেট থেকে রাতে ২-৩ টি বাস ছেড়ে গেছে। আর সাগরিকা ও হানিফ পরিবহনের একটি করে বাস সিলেটে এসেছে৷ সে ক্ষেত্রে আঞ্চলিক সড়কে গাড়ি চলাচল করলে দূরপাল্লার বাসগুলো চলাচল করার সম্ভাবনা রয়েছে।

যদিও রোববার (৪ এপ্রিল) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছিলেন, করোনাভাইরাসের মহামারি মোকাবেলায় সোমবার (৫ এপ্রিল) থেকে ১১ এপ্রিল পর্যন্ত একসপ্তাহের লকডাউন কার্যকর করতে সকল গণপরিবহন বন্ধ থাকবে। তবে পণ্য পরিবহন, জরুরিসেবা, জ্বালানি, ঔষধ, পচনশীল, ত্রাণবাহী পরিবহন, সংবাদপত্র, গার্মেন্টস সামগ্রী এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে বলেও জানিয়েছিলেন তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ