সিলেটে প্রবাসী নারীকে যৌন হয়রানি : হোটেল কর্মচারীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২ এপ্রিল ২০২১, ৯:৪১ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য ফেরত এক নারীকে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত হোটেল নুরজাহানের কর্মচারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন এসএমপির কোতোয়ালী মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ।

তিনি জানান, ‘প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য ফেরত এক নারীকে যৌন হয়রানির ঘটনায় হোটেল নুরজাহানের শাহীন নামের এক কর্মচারী বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।বৃহস্পতিবার খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার বিবরণ শোনে পুলিশ শাহীন নামের ওই কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে আসে। আজ তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার (১ এপ্রিল) নগরীর হযরত শাহ জালাল দরগাহ গেইটস্থ হোটেল নুরজাহানে সন্ধা ৭টা থেকে রাত সাড়ে ১২ টা পর্যন্ত হোটেলের ওই কর্মচারী যুক্তরাজ্য ফেরত ওই নারীকে মোবাইলে ফোন দিয়ে বার বার বিরক্ত করে। এক পর্যায়ে রুমের ভেতর প্রবেশ করে যৌন হয়রানির চেষ্টা করে।

এসব বিষয় ওই নারী পরিবারের লোকজনকে জানালে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে আসে। ঘটনার বিবরণ শুনে পুলিশ শাহীন নামের ওই কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায়।

এর আগে বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

এসব যাত্রীর মধ্যে হোটেল নূরজাহানে ৬, হোটেল অনুরাগে ১১ জন, হোটেল হলিগেটে ১৭, হোটেল হলি সাইডে ৩, হোটেল স্টার প্যাসিফিকে ১, হোটেল লা রোজে ১৭, হোটেল লা ভিস্তায় ৮, হোটেল রেইন বো গেস্ট হাউজে ১০, রয়েল প্লামে ১০ জনসহ মোট ৯ টি হোটেলে তাদের ভাগ করে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ