লামাবাজারে পুলিশের ‘মানবতার দেয়াল’

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৮ মার্চ ২০২১, ১১:৩৪ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

সিলেট নগরীর লামাবাজারে পুলিশের উদ্যোগে ‘মানবতার দেয়াল’র উদ্বোধন করা হয়েছে। লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই টিএম আল আমিনের উদ্যোগে মানবতার দেয়ালের উদ্বোধন করা হয়। সোমবার দুপুরে এ মহতি উদ্যোগের উদ্বোধন করেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ।

এ সময় উপস্থিত ছিলেন এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জসিম, বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, এয়ারপোর্ট থানার এসআই খোকন দাসসহ অন্য পুলিশ সদস্যরা।

লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ টি এম আল আমিন বলেন, প্রবাসী অধ্যুষিত সিলেটের মানুষের মন উদার। নগরীর অসহায়, গরীব, বস্ত্রহীন মানুষের জন্য তারা সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দেন। আমি আশা করব, যে মহৎ উদ্দেশ্য নিয়ে আজ লামাবাজারে মানবতার দেয়াল প্রতিষ্ঠা করা হলো, সিলেটবাসী এবং পুলিশ সদস্যদের স্বতঃস্ফুর্ত সহায়তায় সেই উদ্দেশ্য সফল হবে, বস্ত্রহীন অসহায় মানুষেরা লজ্জা ও শীত নিবারণের জন্য পোষাক পাবে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, লামাবাজার ফাঁড়ির আইসি আল আমিন যে মহৎ উদ্যোগ গ্রহণ করেছে, এজন্য আমি তাকে সাধুবাদ জানাই। এভাবেই পুলিশ ও জনতার সমন্বয়ে সেবা ও সহায়তার মাধ্যমে দেশ এগিয়ে যাবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ