সিলেটের রশিদপুরে দুই বাসের সংঘর্ষ, নিহত ৮

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১:৩৩ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহণের একটি গাড়ি মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৭ টায় এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- এনা পরিবহনের ড্রাইভার মঞ্জু আহমদ মঞ্জু (৩৫), হেলপার জাহাঙ্গীর, লন্ডন এক্সপ্রেসের সুপারভাইজার রুহুল আমিন, উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের লেকচারার ডা. আল মাহমুদ সাদ ইমরান খান। বাকীদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি।

নিহতরা হলেন, সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক আল মাহমুদ সাদ ইমরান খান (৩৩), এনা পরিবহনের বাসেরচালক ওসমানীনগর উপজেলার ধরখা গ্রামের মঞ্জুর আলী (৩৮), এনার সুপারভাইজার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিঠাভরা গ্রামের সালমান খান (২৫), হেলপার ধরখা গ্রামের জাহাঙ্গীর হোসেন (২৪), বি বাড়িয়ার সরাইল থানার রাজানিয়াকান্দি পশ্চিম পাড়ার নুরুল আমিন (৫০), ঢাকার ওয়ারি এলাকার নাদিম আহমদবসাগর (২৯) ও সিলেট নগরের আখালিয়া এলাকা শাহ কামাল (২৭), ছাতক বাংলাবাজার এলাকার নাম রহিমা (২৬)।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকামুখী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) দ্রুতগতির দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। এতে বহু যাত্রী হতাহত হয়েছেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

সিলেট দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মধ্যে দুই বাসের চালকও রয়েছেন। হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ