প্রতিপক্ষের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন জকিগঞ্জের ইউপি মেম্বার

বড়লেখা প্রতিনিধি;
  • প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১, ১১:২৮ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

সিলেটের জকিগঞ্জের বারহাল ইউপির ৬ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার আব্দুল সালাম সুবহানকে আগামী নির্বাচনে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে নির্বাচনী প্রতিপক্ষ তার ও পরিবারের সদস্যদের বিরুদ্ধে নানা অপপ্রচার, হুমকি এমনকি তার স্কুল, কলেজ পড়ুয়া ছেলে মেয়েদের ভয়ভীতি খারাপ আচরণ শ্লীলতাহানীর চেষ্টায় লিপ্ত।

প্রভাবশালী প্রতিপক্ষ তার নির্বাচনী ব্যানার ফেষ্টুন ছিড়ে ফেলা সহ নানা অপপ্রচার এবং তাদের পরিবারের বিরুদ্ধে চুরি, মাদকের সাথে জড়িতসহ নানা অপ্রচার চালাচ্ছে। এসব হুমকি-ধমকি ও অপপ্রচারের কারণে ভয় ও লোকলজ্জায় ইউপি সদস্য বাড়ি ছেড়ে বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়িতে বসবাস করছেন।

এ ব্যাপারে ভুক্তভোগী ইউপি মেম্বার আব্দুস সালাম সোবহান শনিবার বিকালে বড়লেখায় কাঠালতলী এলাকায় সংবাদ সম্মেলন করেছেন। এতে তিনি তার ওপর চালানো এ অমানবিক আচরণের ফিরিস্তি তুলে ধরেন।

লিখিত বক্তব্যে ইউপি মেম্বার সোবহান অভিযোগ করেন, আগামী নির্বাচনে আমার সাথে একই গ্রামের আব্দুল খালিকের ছেলে হেলাল আহমদ করবে। প্রতিদ্বন্দ্বিতা সে নির্বাচনী ফায়দা হাসিলের জন্য অসৎ উদ্দেশ্যে আমার ও পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তার সাথে জোটবদ্ধ হয়ে আলখাসুর রহমান, মখলিছুর রহমান, আব্দুল মালিক, বিল্লাল আহমদ শফিক আহমদ, আব্দুল্লা আল রাজু, আফতাব উদ্দিন চৌধুরী, আব্দুল মুমিনসহ অনেকে মিথ্যা অপবাদ তুলে হেয়প্রতিপন্ন করছে।

তাদের অপতৎপরতায় আমার কলেজ পুড়ুয়া উপযুক্ত মেয়েকে বিয়ে দিতে পারছি না। আমার ভাইয়েরা বিদেশে থাকে। সঙ্গবদ্ধভাবে তারা আমি ও আমার পরিবারকে পাষানোর অপচেষ্টায় লিপ্ত। প্রকাশ্যে হুমকি দিচ্ছে। হামলার চেষ্টা চালিয়েছে। আমি লোকলজ্জায় ও নিরাপত্তাহীনতায় ২ মাস ধরে বাড়ি ছেড়ে আত্মীয়-স্বজনের বাড়িতে বসবাস করছি। এ বিষয়ে সিলেট জেলা পুলিশ সুপার ও জকিগঞ্জ থানায় পৃথক অভিযোগ করেছি। আমি পুলিশ প্রশাসনের সহযোগিতা চাচ্ছি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ