নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নবীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২১, ৫:২৭ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি ইউনিয়নের সিএনজি ষ্টেশনের  সামনে মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের কুটির সাথে ধাক্কায় ঘটনাস্থলেই একজনের মৃত্য।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেল ২ ঘটিকায়। নিহত সফিক মিয়ার বাড়ী সুনামগঞ্জ জেলার বিশম্ভর উপজেলার বাকীদার গ্রামে। সে পেশায় এক মাইক্রো চালক। তার মাইক্রোতে আউশকান্দি গ্যাস পাম্পে গ্যাস  লোড করার পর প্রসাব করার জন্য রাস্তার পাশে ছিল এসময় ট্রাকটি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হয় সফিক মিয়া ।

জানা যায়, ঢাকা থেকে সিলেটগ্রামী মালবাহী একটি (চট্র-মেট্রো=শ১১-২৩৩৪ )ট্রাক নবীগঞ্জ উপজেলার আশকান্দি এলাকার সিএনজি ষ্টেশনের সামনে পৌছামাত্র গাড়ী ড্রাইভার কাম খেয়ালিপনার কারনের ঝলন্ত গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুটির উপর গিয়ে পড়ে। এসময় রাস্তা পাশ দিয়ে চলাফেরার সময় সুনামগঞ্জ  জেলার বিশম্ভর থানার বাকীদার গ্রামের আঃ রহিমের পুত্র সফিক মিয়া (৩০) ড্রাইভার নামের এক পথচারী  নিহত হন। দুঘটনায় নিহত ব্যাক্তির শরীর বিভিন্ন অংশ খন্ড খন্ড হয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ আঃ হামিদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার কাজ পরিচালনায় কাজ করেন।

দুঘটনায় কবলিত গাড়ী ও নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় নিয়ে যান বলে শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ আব্দুল হামিদ নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ