শ্রীমঙ্গলে অনলাইন নিউজ পোর্টাল তৈরি করে দুই প্রতারকের প্রতারণা

শ্রীমঙ্গল প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২১, ১০:২৭ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনলাইন নিউজ পোর্টাল তৈরি করে অভিনব কায়দায় প্রতারণা করেছে একটি অসাধুচক্র।

জানা যায়, চক্রটি ভূয়া অনলাইন নিউজ পোর্টাল তৈরি করে ভূয়া অফিস ঠিকানা ব্যবহার করে ফেইসবুক মাধ্যমে প্রচার-প্রচারণা করে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে ঢাকা থেকে প্রচারিত গণ্যমাধ্যম বলে সংবাদকর্মী নিয়োগ নামে অর্থ বাণিজ্য করে যাচ্ছে।

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার ৪নং সিন্দুরখাঁন ইউনিয়নের আব্দুস শহীদের ছেলে কুয়েত প্রবাসী তোফাজ্জল হোসেন মানিক (৪৫),মৃত আইয়ুব মিয়ার ছেলে মো. মোশাহিদ হোসেন(৩০), মৃত ময়না মিয়ার ছেলে আশিকুর রহমান সুজন(৩৫) সংবাদকর্মী পরিচয় দিয়ে নিজেরাই ঢাকা থেকে প্রকাশিত দৈনিক প্রতিক্ষণ বার্তা নামে অনলাইন নিউজ পোর্টাল তৈরি করে শ্রীমঙ্গলে বসে সংবাদমাধ্যমের নাম ব্যবহার করে প্রতারণার করে চলেছে। ফেইসবুকের এমন একটি নিয়োগ বিজ্ঞপ্তি হুবহু তলে ধরা হল-ঢাকা থেকে প্রকাশিত দৈনিক প্রতিক্ষণ বার্তায় দেশের সকল বিভাগে বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীগণ জীবন বৃতান্ত সহ সিভি ইমেইল করুন। [email protected] । সম্পাদক ও প্রকাশক ০১৭১৯৭৬৩৫৩০.বার্তা সম্পাদক ০১৭১৩৬৮৫০৪৯।

এ বিষয়ে শ্রীমঙ্গল থেকে মুদ্রিত দৈনিক খোলাচিঠি পত্রিকার সম্পাদক ইয়াছিন আরাফাত রবিন বলেন, গত সাপ্তাহে আমি ডিসি অফিসে মৌলভীবাজার জেলার সকল রেজিস্ট্রেশন করা প্রিন্ট পত্রিকাগুলো তালিকা দেয়ার জন্যে জানিয়েছি। তালিকা পেলে আমরা খুব শীর্ঘ্র ভূয়া পত্রিকাগুলোর নাম প্রকাশ করবো।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ