নবনির্বাচিত ছাত্রনেতাদের অভিনন্দন জানিয়ে মহানগর ছাত্রলীগের অভিনন্দন সভা

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২১, ৮:০৪ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) সিলেট মহানগর এর উদ্যোগে নবনির্বাচিত ছাত্রনেতার অভিনন্দন জানিয়ে অভিনন্দন সভা অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল ৪টায় সিলেট নগরীর চৌহট্রাস্থহ দলের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও সংবধর্না অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) সিলেট মহানগরের সভাপতি পূজা চৌধুরী টিনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নয়ন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মহানগর জাসদের সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) সিলেট জেলা শাখার সাবেক সভাপতি এডভোকেট জাকির আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) কেন্দ্রীয় কমিটির বিদায়ী সভাপতি মো: শাহাজাহান আলী সাজু, প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) কেন্দ্রীয় কমিটির সভাপতি গৌতম শীল, বক্তা বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) কেন্দ্রীয় সাধারন সম্পাদক মো. মাহফুজুর রহমান রাহাত, বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাকির হোসেন।
এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর জাসদের সাধারন সম্পাদক নাজাত কবির, সিলেট জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন, মহানগর জাসদের সিনিয়র সহ-সভাপতি ফৌরদৌস আরবি, মহানগর জাসদের যুগ্ন সম্পাদক জহির রায়হান, প্রদীপ চৌধুরী, মহানগর জাসদ নেতা প্রবীর দে, মহানগর ছাত্রলীগ নেত্রী পূজা মালাকার, পর্ণা চৌধুরী টিসা, মহুয়া চৌধুরী পূর্বা, মহানগর ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, তানভীর, সাঈদ,রেজাউল, আমিরুল প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্য এডভোকেট জাকির হোসেন বলেন, ঘুনে ধরা বর্তমান সমাজ ব্যবস্থাকে ভাঙতে হবে। সেই আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগ বিসিএলকে নেতৃত্ব দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক সভাপতি শাহাজাহান আলী সাজু বলেন, সমাজে চলমান সকল নৈরাজ্যের বিরুদ্ধে ছাত্রসমাজজে ঐক্যবদ্ধ করে সকল আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ বিসিএলকে নেতৃত্ব দিতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে গৌতম শিল বলেন, বীর মুক্তিযোদ্ধা, বয়স্ক নাগরিক স্বাস্থ্য কর্মীসহ সকল করোনা যুদ্ধাদের বিনামূল্যে করোনা ভেকসিন দিতে হবে। যেসকল রাজনৈতিক ব্যক্তি এবং অসাধু আমলারা রাষ্ট্রীয় সম্পদ লুট করে বিদেশে পাচার করেছে এবং বেগমপাড়া গড়ে তুলেছে তাদের নাম তালিকা প্রকাশ করতে হবে। এবং আইনের আওতায় আনতে হবে। ক্ষমতাসীন দল গণতন্ত্র ও অসাম্প্রদায়িক রাজনীতির নামে গণতন্ত্রহীন এবং সাম্প্রদায়িক রাজনীতি প্রত্যক্ষ-পরোক্ষভাবে সমর্থন করছে, তার বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা দেশব্যাপী লুটপাট, ধর্ষন, টেন্ডারবাজি, চাদাবাজি চালাচ্ছে। তার বিরুদ্ধে আমাদের আন্দোলন গড়ে তুলতে হবে।

মাহফুজুর রহমান রাহাত বলেন, স্বাস্থ্যনীতি অনুসরণ করে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে। বেসরকারি সকল শিক্ষা প্রতিষ্ঠানে করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের সকল প্রকার ফি মওকুফ করতে হবে। তিনি বাংলাদেশ ছাত্রলীগ বিসিএল কেন্দ্রীয় সংসদ কর্তৃক আহুত সপ্তাহ ব্যাপী দাবি দিবস পালনের জন্য সিলেট মহানগর ছাত্রলীগ বিসিএল নেতৃবৃন্দকে আহŸান জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ