১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও যুবলীগ এর ফুলেল শুভেচ্ছায় সিক্ত আব্দুর রহমান জামিল

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে পুনরায় প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব দেয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট এর সফল সাধারণ সম্পাদক এবং সিলেট চেম্বার অব কমার্স এর পরিচালক আব্দুর রহমান জামিল।

আজ এক অনাড়ম্বর পরিবেশে তার নিজ এলাকা সিলেট মহানগরীর ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ এবং যুবলীগ এর নেতৃবৃন্দ পূন:নির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক কে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানানোর সময় উনি সংক্ষিপ্ত প্রতিক্রিয়া ব্যক্ত করেন। স্বচ্ছ রাজনীতির ধারক আব্দুর রহমান জামিল তার প্রতিক্রিয়ায় তাকে মহানগর আওয়ামীলীগ এর গুরুত্বপূর্ণ এই পদে পুনরায় আসীন করায় আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী ৪ বারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এম.পি এবং দলের সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সর্বদা জাতির পিতা বংগবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ লালন করে তৃণমূল থেকে উঠে আসা পূন:নির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল এসময় আরো বলেন, দলের মহানগরীর সভাপতি ও সংগ্রামী সাধারণ সম্পাদকসহ নতুন কমিটির নেতৃবৃন্দকে সাথে নিয়ে জনবান্ধব আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দেয়ার লক্ষে কাজ করা এবং মহানগর আওয়ামীলীগকে আরো শক্তিশালী করে তোলাই তার রাজনীতির মূল উদ্দেশ্য । তিনি এজন্য সবার কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ