সিলেটে করোনায় মৃত্যু বেড়ে ২৬৯

;
  • প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১, ১২:৪৭ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটে করোনায় আক্রান্ত হয়ে  গত ২৪ ঘণ্টায় একজন মারা গেছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬৯ জন। এরমধ্যে সিলেট জেলার ২০৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১৩ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের সবাই সিলেটের বাসিন্দা। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৭৩৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৯১১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৮৩ জন, হবিগঞ্জে ১৬০৩ জন এবং মৌলভীবাজারের ১৭৪১ জন সুস্থ হয়েছেন।

একই সময়ে আরও ১৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৬৮৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ২৯০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২১, হবিগঞ্জে ১ হাজার ৯৬৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯০৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৯১ জন। এরমধ্যে ৩৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ