বিধান কুমার সাহার পক্ষে সুমন ইসলাম খাঁনের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১, ৭:৩৬ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সাবেক ছাত্র নেতা বিধান কুমার সাহা সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তার অনুসারী ছাত্রলীগ নেতা সুমন ইসলাম খাঁনের সৌজন্যে গরীব-দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে সিলেট নগরীর জল্লারপাড়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা তুহিন আহমেদ, আরিফ আহমেদ, ফয়সল কাদির পাওয়েল, অপু দাস, আব্দুল জলিল পারভেজ, দিপু রায়, আহবাব চৌধুরী, উত্তম দেব, এস জামান জুনেদ, আব্দুল কাইয়ুম, মেহের আহমেদ, এম জাকারিয়া, রনি দেব, জুবায়ের আহমেদ, বাপ্পা চন্দ্র, মুনিম আহমেদ, হান্নান আহমেদ, আবু হামিদ, রাহি মিজা, লালন আহমেদ প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণকালে ছাত্রলীগ নেতা সুমন ইসলাম খাঁন বলেন, আমার শ্রদ্ধাভাজন নেতা, সাবেক তুখোঁড় ছাত্রলীগ নেতা দাদা বিধান কুমার সাহা সিলেট মহানগর আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। তিনি এর আগে নগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বিধান দা’কে মহানগরের কমিটিতে মর্যাদাসম্পন্ন স্থানে রাখায় তার অনুসারী হিসেবে আমরা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, গণতন্ত্রের মানসকন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এবং সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি মনে করি, বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী সবসময় ত্যাগী নেতাকর্মীদের যোগ্য মূল্যায়ন করেন। সিলেট মহানগর আওয়ামী লীগের কমিটিতে পরীক্ষিত এবং ত্যাগী নেতা বাবু বিধান কুমার সাহাকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত করার ম্যাধমে এটি আবারও প্রমাণিত হলো। দাদার এই শুভ সংবাদে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে নগরীর অসহায়,দুস্থ ও গরীব মানুষের মধ্যে সামান্য খাদ্যসামগ্রী বিতরণ করেছি। ইনশাআল্লাহ আগামী দিনেও এই মানবসেবার ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ