কমলগঞ্জে পৌর নির্বাচন : আওয়ামী বিদ্রোহী প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

কমলগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১, ৬:১৫ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

আসন্ন ১৬ জানুয়ারী পৌরসভা নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগের মনোনিত প্রার্থীর সাথে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুইজন বিদ্রোহী প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্ধীতা করছেন। বিদ্রোহী প্রার্থীর মধ্যে একজন মৌলভীবাজার জেলা যুবলীগের সহ-সভাপতি ও বর্তমান কাউন্সিলর আনোয়ার হোসেন । নির্বাচন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন।

শুক্রবার (৮জানুয়ারী) বিকাল সাড়ে ৩টায় বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন তার নির্বাচনী কার্যালয়ে কমলগঞ্জে কর্মরত বিভিন্ন গণ মাধ্যম কর্মীদের আমনন্ত্রণ জানিয়ে এক মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেয়র প্রার্থী আনোয়ার হোসেনের ছোট ভাই সাবেক কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি অ্যাড. সানোয়ার হোসেন। মেয়র প্রার্থী আনোয়ার হোসেন লিখিত বক্তব্যে বলেন, তিনি ২০১৫ সালের পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে বঞ্চিত হয়েছেন। তখন তিনি মেয়র পদে নির্বাচন না করে কাউন্সিলর পদে নির্বাচন করেছিলেন। সে সময় দলীয় নেতৃবৃন্দ তাকে আশ্বাস দিয়েছিলেন পরবর্তী পৌর নির্বাচনে তাকে মনোনয়ন দেওয়া হবে। এবারও তিনি দলীয় মনোনয়নের জন্য আবেদন করে বঞ্চিত হয়েছেন। কমলগঞ্জ পৌরসভার দলীয় তৃণমূলের নেতাকর্মীরা তার সাথে আছেন। তাদের দাবিতে তিনি এবার বাধ্য হয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়েছেন। তিনি বিশ্বাস করেন সুষ্ঠু নির্বাচন হলে তিনি মেয়র হিসেবে জয় লাভ করবেন। দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে মেয়র পদে স্বতন্ত্র হিসেবে নির্বাচন করলে পরবর্তীতে দল কি সিদ্ধান্ত নেয় তখন ভেবে দেখা যাবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ