শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নাদেরকে জয়ী করতে হবে : ডন

সুনামগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১, ৭:০৩ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে সুনামগঞ্জে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।

বৃহস্পতিবার সকাল থেকেই সুনামগঞ্জের প্রবীণ আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাদের বাড়ি বাড়ি যান বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদ ছেলে আজিজুস সামাদ আজাদ ডন।

দুপুরে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সম্মেলন কক্ষে আইনজীবীদের সাথে মমতবিনিময় করেন তিনি।


এসময় তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনা যখন সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে নাদের বখতকে মনোনয়ন দিয়েছেন তাহলে বুঝে নিতে হবে তিনি একজন যোগ্য প্রার্থীকেই বেচে নিয়েছেন। তাই এখন আমার আপনার সবার দায়িত্ব শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে নাদের বখতকে জয়ী করতে হবে।

তিনি আরও বলেন, আগামীতে সুনামগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য নাদের বখতের পরিকল্পনা অনেক। একটি আধুনিক পৌরসভার গঠনে সে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তার বড় ভাই প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুল আপনাদেরই মানুষ ছিলেন। তিনি সুনামগঞ্জ পৌরসভার উন্নয়নে কাজ করে গিয়েছে পেয়েছিলেন আপনাদের সহযোগিতা ও ভালোবাসা। আমি চাই ঠিক নাদের বখতকেও আপনারা এভাবেই সহযোগিতা করবেন আগামী ১৬ জানুয়ারি। আপনাদের সবার কাছে নৌকার জন্য ভোট চাই।

জেলা আইনজীবী সমিতির সভাপতি আফতাব উদ্দিনের মতবিনিময়ে বক্তব্য রাখেন, অ্যাডভোকেট আফতাব উদ্দিন, অ্যাডভোকেট আলী আমজাদ অ্যাডভোকেট রইছ উদ্দিন, অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, অ্যাডভোকেট সায়েক আহমদ, অ্যাডভোকেট শফিকুল আলম, অ্যাডভোকেট শুকু আলী, অ্যাডভোকেট আক্তাৱুজ্জামান প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ