সিলেটে ভেজাল পণ্য বিক্রি, অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১, ২:৫৫ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট নগরীর জিন্দাবাজারের কাকলী শপিং সেন্টারের কয়েকটি কসমেটিকসের দোকানে  দেশীয় মানহীন ও ভেজাল পণ্য বিক্রি করার দায়ে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে অভিযানে নেমে এ অর্থদণ্ড প্রদান করে সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

এসময় শিশুদের ব্যবহারের লোসন, জেল, ওলিভয়েল এমনকি নারীদের রূপচর্চায় ব্যবহার্য বিভিন্ন প্রসাধনীর নামে ভেজাল পণ্য পায় ভ্রাম্যমাণ আদালত। পরে কয়েকটি দোকান মালিককে নগদ অর্থদণ্ড প্রদান করা হয়। একই সাথে প্রায় লক্ষাধিক টাকার প্রসাধনীসামগ্রি জব্দ করে তা ধ্বংস করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন। অভিযানে সহায়তা করে সিলেট মেট্রোপলিটন পুলিশের একটি দল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস বলেন, নামি-দামি বিভিন্ন ব্রান্ডের নামে এসব কসমেটিক দোকান ভেজাল পণ্য বিক্রি করছিলো। ঢাকার চকবাজারসহ সিলেটের বিভিন্ন জায়গায় এসব পণ্য তৈরি করা হয়। যা শিশুর জন্য এবং ব্যবহারকারীর জন্য ক্ষতিকর। এজন্য কয়েকটি দোকানমালিককে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। একই সাথে ভেজাল এসব পণ্য ধ্বংস করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ