শ্রীমঙ্গলে গ্যাস নিতে এসে বিস্ফোরণ, ক্ষতিগ্রস্ত ৩ অটোরিকশা

শ্রীমঙ্গল প্রতিনিধি;
  • প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১, ৮:৩৫ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কালাপুর এলাকায় মেরীগোল্ড সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নিতে এসে গ্যাস ভরার জন্য ব্যবহৃত নজেল(পাইপ বিস্ফোরণে) আগুন লেগে ৩ টি সিএনজি চালিত অটোরিকশা ক্ষতিগ্রস্ত হয়।

বুধবার (৬ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার কালাপুর এলাকায় ঘটনাটি ঘটে। পুড়ে যাওয়া তিনটি সিএনজি চালিত অটো রিকশার মালিক নুর মিয়া, জামাল মিয়া ও অনিক দেব।

সিএনজি চালিত অটো রিকশার চালক নুর মিয়া বলেন, আজ (বুধবার) দুপুর বেলা আমি আমার অটো রিকশায় গ্যাস ভরতে আসি। গ্যাস ভরার জন্য ব্যবহৃত নজেল (পাইপ) সিএনজিতে প্রবেশ করানোর সাথে সাথে বিকট শব্দ হয়। তারপর হঠাৎ করে নজেলটি শব্দ করে ফেটে যায়।

তিনি আরো বলেন, নজেল থেকে গ্যাস চারদিকে ছড়িয়ে পড়ে এবং আগুন ধরে যায়। আমার গাড়িতে থাকা দুজন যাত্রীকে নিয়ে আমি দ্রুত সিএনজি থেকে নেমে নিরাপদ দূরত্বে যাই। এসময় আমার সিএনজির পিছনে ও অপর পাশে থাকা দুটি সিএনজি, গ্যাস দেওয়ার মেশিনে আগুন ধরে যায়। তিনটি সিএনজি চালিত অটো রিকশাই পুরো ভস্মীভূত হয়ে যায়।

মেরী গোল্ড সিএনজি ফিলিং স্টেশনের ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম বলেন, আমি ভাত খাওয়ার জন্য বাড়িতে গিয়েছিলাম। আগুন লাগার খবর শুনে দ্রুত এখানে আসি। এসেই ফায়ার বক্স নিয়ে আগুন নেভানোর কাজে লেগে পড়ি। সাধারণত গ্যাস পাম্পে আগুন লাগলে কেউ এগিয়ে আসে না। ভয়ে দূরে সরে যায়। আমি দ্রুত সেখানে গিয়ে পাম্পে থাকা অগ্নি নির্বাপক যন্ত্র ব্যবহার করে আগুন নিভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিস ও সেখানে আসে। আগুন লাগার ফলে গ্যাস পাম্পের ডিসপেন্সার মেশিন, নজেল, ওয়ারিংসহ অনেক কিছু পুড়ে গেছে। আগুন লেড়ে ফিলিং স্টেশনের অর্ধকোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ