মুক্তিযোদ্ধাদের কাছে নৌকার জন্য ভোট চাইলেন ডন

সুনামগঞ্জ প্রতিনিধি :;
  • প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১, ৮:৪৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

আসন্ন সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে মুক্তিযোদ্ধাদের কাছে নৌকার জন্য ভোট চাইলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।

বুধবার সন্ধ্যায় শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সুনামগঞ্জে মুক্তিযোদ্ধাদের কাছে মতবিনিময়কালে তিনি আগামী ১৬ জানুয়ারী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাদের বখতের পক্ষে ভোট চান তিনি।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশের উন্নয়ন হয়। আমার বাবা বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদ আওয়ামী লীগের রাজনীতি করেছেন বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে চলেছেন। আজকে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না থাকলে মুক্তিযোদ্ধাদের সন্ত্রাসী উপাধিত দেওয়া হতো কিন্তু আওয়ামী লীগ সরকার দেশের সর্বোচ্চ সম্মান আপনাদের দিয়েছেন। যাদের জন্য আজকের এই বাংলাদেশ তাদের আমাদের সরকার সঠিক মূল্যায়ন ও মর্যাদা দিয়েছে।

তিনি আরও বলেন, আগামী ১৬ জানুয়ারী সুনামগঞ্জ পৌরসভায় নির্বাচন। আমি আপনাদের কাছে নৌকার প্রার্থী নাদের বখতের জন্য আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। কারণ আপনারা ভোট দিলে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী হবে। সুনামগঞ্জ পৌরসভার উন্নয়ন একমাত্র আওয়ামী লীগ ক্ষমতা থাকাকালেই হয়েছে তাই আমরা চাইবো সুনামগঞ্জের উন্নয়ন ধারা অব্যাহত থাকুক।

সুনামগঞ্জ জেলা সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল মোমেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল কবির রুমেন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, সুনামসগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পলিন বখত, সাবেক ছাত্রলীগের সভাপতি তনুজ কান্দি দে, সুনামগঞ্জ সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, বীর মুক্তিযোদ্ধা সলিম উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দুর রহমান, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা বিনোদ রঞ্জন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ওসমান গণী, বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা জহির মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার প্রমুখ।

এসময় সুনামগঞ্জ জেলা সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল মোমেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডনকে আশ্বস্ত করেন তারা সবাই মুক্তিযোদ্ধোর পক্ষের সরকারের মনোনীত প্রার্থীকেই ভোট দিবেন।

পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন দোকানে ও মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেন এবং পরে সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুলের বাসভবনের নৌকার গণসংযোগে অংশগ্রহন করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ