জৈন্তাপুরে সমাজসেবা দিবস পালন

জৈন্তাপুর প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২ জানুয়ারি ২০২১, ১০:৩৮ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

’ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বির্নিমানে সেবা ও সুযোগ প্রান্তজনে’ এই প্রতিপাদ্য নিয়ে জৈন্তাপুর উপজেলায় জাতীয় সমাজসেবা দিবস ২০২১ যথাযথ ভাবে পালিত হয়েছে।

২ জানুয়ারী শনিবার সকাল ১১টায় সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সমাজসেবা কর্মকর্তা এ.কে আজাদ ভূইয়ার সভাপতিত্বে ও আলতাফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল হক সরকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকন, জৈন্তাপুর প্রেসক্লাবের সহ-ভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, বিয়াম ডাঃ কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আবু সুফিয়ান বেলাল, জৈন্তাপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক শাহজাহান কবীর খান, জৈন্তাপুর প্রেসক্লাবের সদস্য ও জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রেজওয়ান করিম সাব্বির, ইউপি সদস্য মামুনুর রশিদ, ইয়াং স্টার ক্লাবের সভাপতি শরিফ উদ্দিন প্রমুখ।

পরে অতিথিবৃন্দ ৫জন ক্যান্সার, কিডনি রোগীর জন্য ৫০হাজার টাকার চেক ও বিভিন্ন রোগে আত্রুান্ত রোগীদের চিকিৎসার বাবদ রোগী কল্যাণ সমিতির তহবিল থেকে ১০জনকে অনুদানের চেক এবং ৭ জন প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার প্রদান করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ