জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

জৈন্তাপুর প্রতিনিধি ;
  • প্রকাশিত: ১ জানুয়ারি ২০২১, ১০:৩৩ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার সারীঘাট উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এক মর্মান্তিক সড়ক দূঘর্টনায় এক মোটর সাইকেল আরোহী‘র ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। এই ঘটনায় অপর আরোহী গুরুত্বর আহত হন। মোটর সাইকেল আরোহী উপজেলার ২নং লক্ষীপুর গ্রামের আব্দুল হকের পুত্র বাংলাবাজার এলাকার ব্যবসায়ী মো: ইব্রাহিম আলী (২৮) তিনি দূঘর্টনাস্থলে মারা যান।

১ জানুয়ারী শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে এই দূঘর্টনা ঘটে। জানাগেছে, মোটর সাইকেল আরোহী মো: ইব্রাহিম আলী তার এক সঙ্গী কে সাথে নিয়ে বাড়ি থেকে বের হয়ে সিলেট অভিমূখে যাওয়ার পথে সারীঘাট উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেল ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও এলাকাবাসির সহযোগিতায় তাদেরকে উদ্বার করে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে আসা হয়। দূঘর্টনা কবলিত মোটর সাইকেল নং-সিলেট-ল (১২-২১৫৬ এবং ট্রাক নং- ফেনী ট-১১-০৫৭৯)। গুরত্বর আহত খারুবিল গ্রামের বাসিন্দা খায়রুল ইসলাম-কে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: মহসিন আলী, সড়ক দূঘর্টনায় ১জন মারা যাওয়ার কথা জানিয়ে বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশ র্ফোস ঘটনাস্থলে প্রেরণ করা হয়। আহত ব্যক্তিকে উদ্বার করে হাসপাতালে প্রেরনের ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ