সিলেটে পুলিশের হাতে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ৯:৪৫ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

সিলেট নগরীর ধোপাদিঘীরপাড় এলাকা থেকে ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নগরীর ধোপাদিঘীরপাড়স্থ সীমান্তিক হাসপাতালের পাশের রাস্তা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি ছুরি ও ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ধোপাদিঘীরপাড়স্থ সীমান্তিক হাসপাতালের পাশের রাস্তায় ভ্যানগাড়িতে ফেরি করে তরিতরকারি বিক্রেতার গলায় ধারালো চাকু ধরে মোবাইল সেট ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

উক্ত ঘটনার পরপরই সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞার দিক নির্দেশনায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই (নিরস্ত্র) মোহাম্মদ জহিরুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্স সহ ধোপাদিঘীরপাড়স্থ সীমান্তিক হাসপাতাল সংলগ্ন গলির ভিতর থেকে ৩ জন ছিনতাইকারীকে আটক করা হয়। এসময় ছিনতাকারীদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত ২টি ধারালো চাকু ও ছিনতাইকৃত নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মো. জীবন মিয়া (২৪) বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৭২। উক্ত মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

আটককৃত আসামীরা হলো, সিলেটের গোলাপগঞ্জ থানার রনিখাই, খালেরমুখ গ্রামের কোটাই মিয়ার বাড়ীর বাসিন্দা আবুল হোসেনের ছেলে আল আমিন আহমদ উরফে আল আমিন (২০), বর্তমানে সিলেট কোতোয়ালী মডেল থানার শাহী ঈদগাহ চাঁনমারিটিলা এলাকায় বসবাস করছে।

বি-বাড়ীয়া জেলার বিজয়নগর থানার কামলামোড়া, মোকন্দপুর, আহমদ সর্দারের বাড়ীর বাসিন্দা নাসির মিয়ার ছেলে মো. রনি (২৪), বর্তমানে সিলেট কোতোয়ালী মডেল থানার শাহী ঈদগাহ, ন্যাশনাল মেগা শপের পাশে নিপু ভাইয়ের বাসায় বসবাস করছে।

কুমিল্লা জেলার লাকসাম থানার আশকন্তা গ্রামের মৃত সোলাইমান মিয়ার ছেলে নূর ইসলাম উরফে ইমন (২০) বর্তমানে সিলেট কোতোয়ালী মডেল থানার চারাদিঘীরপাড়, আল আমিন-৭, ফয়সল মিয়ার বাসায় বসবাস করছে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ