বানিয়াচংয়ে দুই পক্ষের সংঘর্ষ : আহত ১০

বানিয়াচং প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ১১:১৫ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

হবিগঞ্জের বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শিক্ষকসহ ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলা সদরের ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের রূপরাজখার পাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে খোর্শেদ আলম ও ডালিম গংদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে ডালিম গংরা খোর্শেদ আলম এর জায়গায় একটি স্থাপনা নির্মাণ করতে চাইলে উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সূত্রপাত ঘটে।

এরই জের ধরে ওই দিন বিকাল ৪টায় আবারো উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে এতে যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খোর্শেদ আলম, ফারুক মিয়া, আ. শহীদ, আমিনুল, আকিরুন বেগম, রাহেনাসহ অন্তত ১০জন লোক আহত হয়। এর মধ্যে গুরুতর আহত শিক্ষক খোর্শেদ আলম, ফারুক মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ও আ. শহীদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে শিক্ষক খোর্শেদ এর উপর হামলা হওয়ায় বানিয়াচংয়ের শিক্ষকদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, ঘটনাটি অবহিত হওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। ঘটনা পরবর্তী পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ