কবি ও গল্পকার ফাহমিদা ইয়াসমিনের বইয়ের মোড়ক উম্মোচন ও সভা

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ১০:৫৩ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

লন্ডন প্রবাসী বহুগ্রন্থ প্রনেতা কবি ও গল্পকার ফাহমিদা ইয়াসমিন এর শুভ জন্মদিন ও বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর সন্ধ্যায় নগরীর আম্বরখানাস্থ সিলেট জসিম বুক হাউজে সাহিত্য সেবায় এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে নতুন বছরকে স্বাগত জানিয়ে সকলকে অভিনন্দন জানানো হয়।

ছয়ফুল আলম পারুলের সভাপতিত্বে ও কবি ও গল্পকার জেনারুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কবি ও কাউন্সিলর নাজনীন আক্তার কনা, প্রধান আলোচক ও প্রকাশক আবৃত্তি শিল্পী অধ্যাপক মামুন সুলতান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন গল্পকার ও প্রাবদ্ধিক শামীমা নাসরীন পপি, কবি ও সম্পাদক আব্দুর রহমান জামী, কবি ও সাহিত্যিক সৈয়দা শিরিন আক্তার, কবি ও গল্পাকার নিশাত ফাতেমা।

স্বাগত বক্তব্য রাখেন জসিম বুক হাউজের প্রকাশক ও সত্ত্বাধিকারী মো. জসিম উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি জুবায়ের আহমদ সার্জন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কামাল আহমদ, মিনহাজ ফয়সাল, সুফিয়া খানম, কুবাদ বখত চৌধুরী রুবেল, সাহাব উদ্দিন সাবু, কবি শাহিনা জলালী, সালমা আলী, প্রিয়া, সাহাব উদ্দিন, সাব্বির আহমদ অপু, এইচ আই হামিদ, সাংবাদিক সাদিক হোসেন পাপলু, দেলোয়ার হোসেন দিলু প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ