কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়ার বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২০, ১১:২৬ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়ার বদলিজনিত বিদায় উপলক্ষে কোতোয়ালি মডেল থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

বুধবার রাত ৮টায় কোতোয়ালি মডেল থানায় এ সংবর্ধনা প্রদান করা হয়। কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) সামস উদ্দিন সালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াছিনের পরিচালনায় বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা পিপিএম।

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, সেলিম মিয়ার মতো চৌকস অফিসার দীর্ঘ দুই বছর কোতোয়ালি মডেল থানার আইনশৃঙ্খলা রক্ষায় অনন্য ভূমিকা পালন করেছেন। আজ তার বিদায় অনুষ্ঠান। আমি ওসি সেলিম মিয়ার কর্মক্ষেত্রে উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি শাহরিয়ার আলম। এ সময় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কোতোয়ালি মডেল থানার বিদায়ী ওসি মো. সেলিম মিয়া।

এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আতিক রহমান, বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন, লামাবাজার পুলিশ ফাঁড়ির টুআইসি রেজাউল করিম, সোবহানীঘাট ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম, শাহজালাল (রহ) মাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ আক্তারুজ্জামান, এসআই ইবাদুল্লাহ, অঞ্জন কুমার দেবনাথ, মিশু লাল দে, এসআই নাঈম, কোতোয়ালি থানার ওয়ারেন্ট অফিসার এএসআই সাত্তার, মেডিকেল পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এএসআই মানিক মিয়া প্রমুখ। এ সময় কোতোয়ালি থানা ও বিভিন্ন ফাঁড়ির পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ