বাসে তরুণীকে ধর্ষণের চেষ্টা : আদালতে হেলাপারের স্বীকারোক্তি

সুনামগঞ্জ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০, ৩:২০ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণচেষ্টা মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক  জবানবন্দি দিয়েছে বাসের হেলপার রশিদ আহমদ।  মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাকিব নূর তার জবানবন্দি গ্রহণ করে কারাগারে পাঠানোর নিদেশ দেন।

এর আগে সোমবার (২৮ ডিসেম্বর) ভোরে ছাতকের গোবিন্দগঞ্জ থেকে বাসের হেলপার রশিদকে গ্রেফতার করে পুলিশের বিশেষ পিবিআই শাখা। এই ঘটনায় অপর দুই আসামি বাসচালক শহীদ ও অপর আসামি এখনো পলাতক রয়েছে।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় সিলেট ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে করে (সিলেট জ-১১০৭২৩) দিরাই আসছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরসভার সুজানগর এলাকায় আসার পর তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে যান।  কোনো যাত্রী না থাকার বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে উত্ত্যক্ত করার এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা চালায়। সম্ভ্রম বাঁচতে একপর্যায়ে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী। এদিকে, গ্রামবাসী আহত অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তিনি এখন সেখানে চিকিৎসাধীন আছেন। এদিকে, এই ঘটনায় শনিবার রাতে অজ্ঞাত তিন জনের বিরুদ্ধে দিরাই থানায় মামলা দায়ের করেন নির্যাতিতার বাবা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ