জৈন্তাপুরে ভিএমএফ উপকারভোগীদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ

জৈন্তাপুর প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০, ৮:৪৪ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

সিলেটের জৈন্তাপুর উপজেলায় এফআইভিডিভি-সূচনা প্রকল্পের উপকারভোগীদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়।

(২৯ ডিসেম্বর) সকাল ১১টায় জৈন্তাপুর এফআইভিডিবি সূচনা প্রকল্পের অফিসে জৈন্তাপুর উপজেলায় ইউরোপিয়ান ইউনিয়ন ও ইউকে এইড এর অথার্য়নে ভিএমএফ উপকারভোগীদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা – মোঃ ফারুক হোসাইন। এছাড়া উপস্থিত ছিলেন- দরবস্ত ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাহারুল আলম বাহার, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সোয়েব আহমদ, সূচনা প্রকল্পের জিসিডিও শামছুন্নাহার কনা, ইউসি বিশ্বজিৎ কুমার দাশ, শামীম আহমদ, মোঃ ওয়ালিউল্লাহ , টেকনিক্যাল অফিসার, এইচকেআই, উপজেলা সমন্বয়কারী এফআইভিডিবি-সূচনা আবু বকর শিকদার। উপজেলা সমন্বয়কারী আবুবকর শিকদার ভিএমএফকে এ পযর্ন্ত কি কি প্রদান করা হয়েছে তার কার্যক্রম তালিকা তুলে ধরেন।

বিশেষ অতিথির বক্তব্যে দরবস্ত ইউনিয়নের চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেন- দরবস্ত ইউনিয়নের পক্ষ থেকে যত ধরণের সহযোগিতা প্রয়োজন সব ধরনের সহযোগীতা করতে প্রস্তুত। এসময় দরবস্ত ইউনিয়েনর ৫০জন সূচনা উপকারভোগীকে কম্বল প্রদান করেছেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা কৃষি কর্মকর্তা বলেন- আপনারা যারা কৃষি উপকরণ পাচ্ছেন তারা এই উপকরণগুলো নিয়ে কিভাবে কাজে লাগাবেন সে বিষয়ে উদ্বুদ্ধ করেন। পাশাপাশি কোন সময়ে কোন সবজি চাষ করলে উপকৃত হবেন, দাম বেশী পাওয়া যাবে সে বিষয়ে বলেন।এছাড়া তিনি উপজেলা কৃষি অফিস থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। উপজেলা কৃষি অফিস এবং সূচনা সমন্বয়ে বাস্তবায়নাধীন ভিএমএফদেরকে দিক নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ