কমলগঞ্জে ঘন কুয়াশায় সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ৪

সালাহ্উদ্দিন শুভ, কমলগঞ্জ;
  • প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

ঘন কুয়াশার কারণে দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ধারে খুটির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলের সিএনজি অটোরিক্সা চালকের মৃত্যু হয়। সিএনজি অটোরিক্সার শিশুসহ ৪ যাত্রী আহত হয়েছেন। সোমবার (২৮ডিসেম্বর) দিবাগত রাত ১২টায় মৌলভীবাজারের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের লাউয়াছড়া জাতীয় উদ্যানের মাগুরছড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

কমলগঞ্জ থানা ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সোমবার রাত ১২টায় একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা ঘন কুয়াশার কারণে সড়ক দেখতে না পেয়ে সড়কের ধারে একটি খুটির সাথে ধাক্কা লাগে। ফলে সিএনজি অটোর সম্মুখ দিক দুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক সন্তোষ বৈদ্য(৪৮)-এর মৃত্যু হয়। তার বাড়ি কুলাউড়া উপজেলার দুর্গাপুর গ্রামে। দূর্ঘটনায় আহত যাত্রীরা হলেন কুলাউড়া উপজেলার দিলদারপুর চা বাগানের শিশু বিউটি (৯), নিখিল শুক্ল বৈদ্য(৬৫), নারায়ন (৪০) ও বিক্রম (৩০)। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশের একটি দল নিহত চালকসহ আহত ৪ যাত্রীকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সও জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. অভিজিৎ সিনহা বলেন, পুলিশ দূর্ঘটনায় আক্রান্ত ৫ জনকে রাতে এনে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর মাঝে সিএনজি অটোরিক্সা চালক সন্তোষ বৈদ্যকে মৃত পাওয়া যায়। বাকি আহত ৪ জনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তীব্র শীতের মাঝে সোমবার রাতে জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় ঘণ কুয়াশা থাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ