বিশ্বনাথে সংবাদ সম্মেলন জান-মালের নিরাপত্তা চেয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থার দাবী

বিশ্বনাথ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২০, ১১:৩৬ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের পিটাকরা গ্রামের একটি নিরিহ পরিবারকে জামাত-বিএনপির সন্ত্রাসীরা বাড়ি ঘর থেকে উচ্ছেদের ষড়যন্ত্র করছে। বিষয়টি থানা পুলিশ জেনেও কোন ব্যবস্থা নেয়নি। এমন অভিযোগ এনে শনিবার দুপুরে বিশ^নাথ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে পিটাকরা গ্রামের দিনমজুর আলকাছ আলীর কলেজ পড়ুয়া মেয়ে ইমরানা বেগম। এই অপরাধী চক্র ফেসবুকে প্রধানমন্ত্রীকে অশালিন ও কঠোর ভাষায় কটুক্তির পরও বহাল তবিয়তে রয়েছে। থানা পুলিশ বিষয়টি জেনেও না জানার ভান করে সন্ত্রাসীদের সহযোগিতা করছে বলে বিস্তর অভিযোগ করেছেন তিনি।

লিখিত বক্তব্যে ইমরানা বলেন, পিটাকরা গ্রামের ময়নুল ইসলাম, ইসলাম উদ্দিন মাহমুদ আলী, আব্দুল অদুদ আজাদ, ময়না মিয়াসহ জামাত-বিএনপির সন্ত্রাসীচক্র তাদের পূর্বপূরুষের জায়গা জমি জোরপূর্বক দখলের চেষ্টা করছে। পরিবারের উপর হামলা করার পর ইলিয়াস হুমাইদি থানায় জিডি করতে গেলে তাকে থানা থেকে বের করে দেওয়া হয়। পরে ৯৯৯ নম্বরে অভিযোগ দিলে ১৬২৮/২০১৯ নং জিডিটি থানা পুলিশ এন্টি করে। গত ২৬ মার্চ ইলিয়াস হুমাইদি ও আলকাছ আলীকে হত্যার জন্য আক্রমন করা হয়। ইলিয়াস হুমাইদির মাথায় জখমের ১৩টি সেলাই ও হাতে ৫টি সেলাই থাকাসত্বেও হালকাভাবে মেডিকেল রিপোর্ট দেয়া হয়। এখনও থানা পুলিশ পতিপক্ষের পক্ষ নিয়ে কাজ করছে। এছাড়া তাদেরকে বাড়ি ঘর থেকে উচ্ছেদের ষড়যন্তে লিপ্ত রয়েছে। ফলে গরিব এই পরিবারটি এখন নিরাপত্তাহীনতায় ভুগছে।

সংবাদ সম্মেলনের এক পর্যায়ে ইমরানা বেগমের দাদি ৮০ বছর বয়সি শামছুন নাহার ও তার মাতা বেগম বিবি কান্নায় ভেঙ্গে পড়ে সরকারের নিকট ন্যায় বিচার ও তাদের পরিবারের নিরাপত্তা দাবি করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ