স্পোর্টস জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের কমিটি গঠন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০, ১০:১৫ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

স্পোর্টস জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে নগরীর ব্লু ওয়াটারে দৈনিক সমকাল অফিসে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠন করা হয়।

প্রবীণ ক্রীড়া ব্যক্তিত্ব রনজিত দাস এবং প্রবীণ ক্রীড়া লেখক ও সংগঠক আলী আশরাফ চৌধুরী খালেদকে স্পোর্টস জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের এডভাইজার মনোনীত করা হয়।

সভায় সম্মতিক্রমে বদরুদ্দোজ্জা বদরকে (ফ্রিল্যান্স) প্রেসিডেন্ট ও সাদিকুর রহমান সাকীকে (চ্যানেল আই/রেডিও টুডে/দৈনিক সবুজ সিলেট) সেক্রেটারি (জেনারেল) করে ১১ সদস্য কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন, ভাইস প্রেসিডেন্ট দিগেন সিংহ (সময় টেলিভিশন), সেক্রেটারি (এক্সিকিউটিভ) ইউসুফ আলী (দৈনিক সমকাল), সেক্রেটারি (ফিন্যান্স) মোস্তাফিজ রুমান (দৈনিক সবুজ সিলেট), সেক্রেটারি (ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স) দিব্য জ্যোতি সি (একাত্তরের কথা/সিলেট ভিউ টুয়েন্টিফোর), এক্সিকিউটিভ মেম্বার আব্দুর রশিদ রেনু (দৈনিক যুগান্তর), চয়ন চৌধুরী (দৈনিক সমকাল), দেবাশীষ দেবু (বণিক বার্তা ও সিলেট টুডে টুয়েন্টিফোর), আনিস রহমান (এনটিভি) ও আহমেদ ইয়াসিন খান (সিলেটের ডাক)।

এর আগে বদরুদ্দোজ্জা বদরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিলেটের ক্রীড়া সাংবাদিকতার প্রেক্ষাপট তুলে ধরেন প্রবীণ ক্রীড়া লেখক ও সংগঠক আলী আশরাফ চৌধুরী খালেদ। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন মুকিত রহমানী (দৈনিক সমকাল), সজল ছত্রী (এটিএন নিউজ/আমাদের সময়/যুগভেরী), মারুফ আহমদ (এনটিভি) প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ