সিলেটের নজরুল ইসলাম বাবুলকে জাতীয় পার্টিতে স্বাগতম : জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০, ১২:২১ পূর্বাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের পার্টিতে সিলেটের রাজনীতিবিদ, দৈনিক একাত্তরের কথার প্রকাশক ও ফিজা এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাবুলকে স্বাগত জানিয়েছেন।

বুধবার দুপুরে ঢাকার বনানীর পার্টি অফিসে নজরুল ইসলাম বাবুলের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জি এম কাদের বাবুলকে স্বাগত জানান।

এসময় বিরোধী দলীয় উপনেতা বলেন, জাতীয় পার্টিতে নজরুল ইসলাম বাবুলকে স্বাগতম ও শুভেচ্ছা। তার যোগদান পার্টিকে আরও শক্তিশালী করবে বলেই আমার বিশ্বাস।

এসময় সিলেট বিভাগজুড়ে জাতীয় পার্টির ভিত আরও মজবুতের প্রত্যাশা ব্যক্ত করে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, সিলেটে জাতীয় পার্টির কার্যক্রম পরিচালনায় তিনি তার মেধা ও যোগ্যতা অনুযায়ী খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলেই আমি মনে করি। তাকে পেয়ে আমরা আরও সমৃদ্ধ হলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী। জাতীয় পার্টি নেতা আব্দুল বশির লস্করের পরিচালনায় অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য শরিফুল ইসলাম চেন্টু ও ফয়সল চিশতি, চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ।

এছাড়াও জাতীয় পার্টির বিভিন্নস্তরের নেতাকর্মীরা যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ