নতুন নেতৃত্বের মাধ্যমে সাংবাদিকতার ঐতিহ্য অক্ষুন্ন থাকবে : ডন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০, ৮:১২ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন। বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দ জানানো হয়।

অভিনন্দন প্রদানকালে আজিজুস সামাদ ডন বলেন, আমার বাবা প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ ছিলেন সাংবাদিক বান্ধব। সাংবাদিকরা সকল সময় আমার বাবার পাশে ছিলেন। আর আজ আমি এ পর্যায়ে আসার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন সাংবাদিকরা। আমি ও আমার পরিবার সকল সময়ই সাংবাদিকদের কাছে ঋণি ও কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, স্বাধীনতার স্বপক্ষের সংগঠন সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মাধ্যমে সিলেটের সাংবাদিকতার ঐতিহ্য অক্ষুন্ন থাকবে। সিলেটের সাংবাদিকদের মধ্যে যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক ছিলো তা আরো সুদৃঢ় হবে। নতুন কমিটি সিলেট জেলা প্রেসক্লাবকে উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবে। প্রেসক্লাব পেশাদার সাংবাদিকদের বিচরণক্ষেত্রে পরিণত হবে এবং পেশার উৎকর্ষ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সঞ্চালনায় এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি (প্রথম) মনিরুজ্জামান মনির, নবনির্বাচিত সিনিয়র সহসভাপতি (প্রথম) মঈন উদ্দিন, ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল।

এসময় উপস্থি ছিলেন, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের মানব সম্পাদ বিষয়ক সম্পাদক মিন্টুর ঞ্জন ধর, বালাগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক ও সাংবাদিক ওহী আলম রেজা, জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোতাহার আলী, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ নেতা কালী কুমার রায়, সালিক আহমদ পীর, সাইফু আলম সিদ্দিকী টিপু প্রমুখ।

অভিনন্দন প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সহসভাপতি এস সুটন সিংহ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিছবাহ উদ্দীন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক শংঙ্কর দাস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. সুলতান আহমদ, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খাঁন, কার্যনির্বহী সদস্য মিঠু দাস জয় ও জেলা প্রেসক্লাবের সদস্য শফিকুর রহমান চৌধুরী।
#

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ