বিমানবন্দরে সংবর্ধিত হলেন কেন্দ্রীয় আ.লীগ নেতা ডন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্বাচিত সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মরহুম আব্দুস সামাদ আজাদ পুত্র আজিজুস সামাদ ডন ২১ ডিসেম্বর সোমবার সন্ধ্যা ৭ টায় ঢাকা হতে বিমানযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

এ সময় সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ নেতৃবৃন্দ তাকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

বিমানবন্দর থেকে মোটর শোভাযাত্রা সহকারে আজিজুস সামাদ ডন সহ তার সহধর্মিণী বিশিষ্ট সংবাদ পাঠিকা মুনতাহিনা রিতুকে হযরত শাহ জালাল (র.) মাজারে নিয়ে আসা হয়। সেখানে রাত ৮টায় আজিজুস সামাদ ডন ও স্ত্রী মুনতাহিনা রিতু মাজার জিয়ারত এবং কিছু সময় মহান আল্লাহর উদ্দেশ্যে এবাদত বন্দেগী করেন।

মাজার জিয়ারত শেষে সিলেট মহানগরীর নয়াসড়কে অবস্থিত হযরত মানিক পীর (র.) গোরস্থানে শায়িত সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় নেতা, সাবেক সিলেট সিটি কর্পোরেশন মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেন। পরে আজিজুস সামাদ ডন হযরত শাহপরান (র.) মাজার জিয়ারত শেষে রাত ৯ টায় নগরীর ছড়ারপারস্থ বদর উদ্দিন আহমদ কামরানের বাস ভবনে পরিবারের সাথে সাক্ষাৎ করে কুশল বিনিময় করেন।

আগামীকাল (২২ ডিসেম্বর) মঙ্গলবার সকাল ১০ টায় ছাতক-দোয়ারাবাজার আসনের এমপি মুহিবুর রহমান মানিক এবং দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর এলাকার দলীয় নেতাকর্মীবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন তিনি।

আওয়ামী লীগ নেতা আজিজুস সামাদ ডনকে ওসমানী বিমানবন্দরে সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা আওয়ামী লীগের এডভোকেট নাছির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক ও এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শুব্রত পুরকায়স্থ, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা যুবলীগের সভাপতি ভিপি শামিম আহমদ, জেলা আওয়ামী লীগ নেতা বিধান কুমার শাহা, এডভোকেট রঞ্জিত দাস, ডা. আরমান আহমদ শিপলু, মহানগর যুবলীগ সভাপতি আলম খান মুক্তি, আওয়ামী লীগ নেতা ও সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, মহানগর যুবলীগ নেতা সাইফুর রহমান খোকন, আব্দুল লতিফ রিপন, হৃদয়ে একাত্তর ফাউন্ডেশনের চেয়ারম্যান ইব্রাহিম আহমদ জেসি, বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার সভাপতি রুহুল ইসলাম মিঠু, ওসমানী নগর আওয়ামী লীগ নেতা সামসুল ইসলাম মিলন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার ও সাবেক সাধারণ সম্পাদক এমরুল হোসেন এবং অন্যান্য স্থরের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ