নবীগঞ্জে ইমামের কাছ খেকে ৫০ হাজার টাকা ছিনতাই

নবীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০, ১০:০৮ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

নবীগঞ্জে দিনে দুপুরে পৌর এলাকার চরগাঁও গামে ৩ রাস্তার মোড় থেকে ইমাম মাওলানা আব্দুর রহিমের ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় একদল ছিনতাইকারী চক্র।

(২১ ডিসেম্বর) রোজ সোমবার দুপুরে এই ছিনতাই ঘটনাটি ঘটে।জানাযায়,ইমাম মাওলানা আব্দুর রহিম চঁরগাও গ্রামের মৃত আব্দুস সওারের ছেলে।তিনি চরগাঁও গ্রামের বড় বাড়ি মসজিদে ইমাম হিসেবে কর্মরত আছেন।

ইসলামি ব্যাংক নবীগঞ্জ শাখা থেকে বাসার যাওয়ার পথি মধ্যে মোটরসাইকেলে ৩ জন ছিনতাইকারী হেলমেট পড়ে মাওলানা আব্দুর রহিম ও তার স্ত্রী হেনা বেগম কে আটক করে।বিভিন্ন ভাবে দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখায় ছিনতাইকারী দল।টাকা দিতে অনিহা প্রকাশ করলে ইমাম ও তার স্ত্রীর উপর প্রাণ নাশের হামলা চালায়।হামলা চালিয়ে ছিনতাইকারী দল ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

স্বামী স্ত্রী চিৎকার চেছামেছি করলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে মোটরসাইকেল দিয়ে ছিনতাই দলটি পালিয়ে যায়।পরে স্থানীয়রা গুরত্বর আহত অবস্থায় তাদের উদ্বার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান জানান,এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুক ব্যবস্থা গ্রহন করব।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ