শহরতলীর আলুরতল এলাকায় সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২০, ৯:৩৩ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

শহরতলীর আলুরতল এলাকায় ইকুপার্ক সড়কে সন্ত্রাসী হামলা হয়েছে। শুক্রবার দুপুরে নগরীর টিলাগড় মদনীভাগ এলাকার দেলওয়ার আলী তার ছেলে মেয়েদের নিয়ে গাড়ি ড্রাইভিং শিখতে যান। এসময় ভুল করে স্থানীয় একজনের মটর সাইকেলে ধাক্কা লাগে।

এই ধাক্কা লাগা ও কথাকাটাকাটির জের ধরে হামলার শিকার হন দেলওয়ার আলী, তার ছেলে ও ড্রাইভারসহ আরও দুজন। তারা বর্তমানে চিকিৎসাধিন রয়েছেন। আহতরা হলেন দেলওয়ার আলী, তার ছেলে আব্দুল আল নোমান ও তাদের গাড়ির ড্রাইভার।

দেলওয়ার আলীর ছেলে আদনান জানান, দুগ্ধখামারের সম্মুখে একটি ছোটখাটো মটর সাইকেলের দুর্ঘটনা ঘটে। সেখানে উৎসুক জনতার পাশাপাশি মটর সাইকেল সড়কের মধ্যখানে দাড় করিয়ে কথা বলছিলেন কয়েকজন। আমাদের গাড়িটি সেই ভিড়ের মধ্যেদিয়ে যেতে গিয়ে কারটি রাস্তার মাঝখানে রাখা মটর সাইকেলে ধাক্কা লাগে। এই নিয়ে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে স্থানীয়রা আমাদের উপর হামলা করে। আমাদের একটি মটর সাইকেল নিয়ে যায়।

এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান দেলওয়ার আলীর ছেলে হাসান।

এদিকে, শাহপরাণ (রহ.) থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, দুপক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করে। আহতদের হাসপাতালে পাঠানো ব্যবস্থা করেন। এখনও থানায় কোন অভিযোগ আসেনি, আসলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ