দক্ষিণ সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০, ১১:৪৪ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

দক্ষিণ সুনামগঞ্জে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) উপজেলার শান্তিগঞ্জ ও পাগলা এলাকায় মহাসড়কে দুর্ঘটনা দু’টি ঘটে। জয়কলস হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আমির মিয়া দুর্ঘটনা দু’টির সত্যতা নিশ্চিত করেন।

নিহত ব্যক্তি হলেন, সুনামগঞ্জ সদর থানার সৈয়দপুর এলাকার মোটরসাইকেল চালক জলিল মিয়া (২০)।

আহতরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলিনা আক্তার হেলেন (৩৬), তার স্বামী এমদাদুর রহমান (৪০), ও ছাতক উপজেলার দিঘলী গ্রামের পিকআপ চালক আব্দুল মজিদ (৪০)।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার পাগলা বাজারস্থ মাদ্রাসাপাড়া এলাকায় সুনামগঞ্জ থেকে সিলেটগামী পিকআপ (সিলেট ন- ১১-১২০৪) থেকে ড্রাইভার আব্দুল মজিদ দরজা খুলে নামার সময় পিছনে থাকা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনের মোটরসাইকেল (সিলেট-হ -১৩-৭৪৮৭) পিকআপের দরজার সাথে অজ্ঞাতভাবে ধাক্কা খায়। এতে পিকআপ চালক আব্দুল মজিদ এবং বাইকে থাকা হেলিনা ও তার স্বামী এমদাদুর রহমান ছিটকে পড়েন। এঘটনায় তারা তিনজনেই আহত হন। তবে পিকআপ চালক গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করেন। এবং হেলিনা আক্তার ও এমদাদুর রহমান স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

এদিকে উপজেলার শান্তিগঞ্জে নির্মানাধীন টেক্সটাইল ইন্সটিটিউটের পাশে মোটরসাইকেল (নাম্বারবিহীন) দুর্ঘটনায় আহত বাইক চালক জলিল মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করলে পথেই তিনি মারা যান। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তার নির্দিষ্ট কারণ খুঁজে পায় নি জানিয়েছে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা।

ঘটনা দু’টির সত্যতা নিশ্চিত করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ আমির মিয়া বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় ২টি বাইক ও পিকআপ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ