বড়লেখা উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

বড়লেখা প্রতিনিধি;
  • প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২০, ১১:৩৬ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে ইমরান হোসেনকে সভাপতি ও জুনেদ আহমদকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন করা হয়েছে। গতকাল রোববার (০৭ ডিসেম্বর) রাতে ৮১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটির অনুমোদন দেন জেলা ছাত্রলীগ সভাপতিআমিরুল হোসেন চৌধুরী আমীন ও সাধারণ সম্পাদক মাহবুব আলম।

দলীয় সূত্রে জানা গেছে, গত ৩১ অক্টোবর বড়লেখা উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন ইমরান হোসেন এবং কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হন জুনেদ আহমদ। সম্মেলনের একমাস সাতদিন পর গতকাল রোববার (০৭ ডিসেম্বর) রাতে উপজেলা ছাত্রলীগের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ ।

অনুমোদিত কমিটিতে সহসভাপতি হয়েছেন গৌছ উদ্দিন শুভ, ছিদ্রাতুল কাদের আবির, রিকু দে, হাফিজুর রহমান শাওন, সামছুজ্জামান সামি, এমদাদুর রাজ্জাক রাব্বি, মাসুদুর রহমান, জুনেদ আহমদ ও শুভ্র দে নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন গুলজার হোসেন সামাদ, বাকের আহমদ, ইকবাল হাসান পলক, মারুফ আহমদ ও আবিদ আনোয়ার, সাংগঠনিক সম্পাদক হয়েছেন তায়েফুর রাজা, মতিউর রহমান জাকের, সফিউস সামাদ জুয়েল, মারুফ আহমদ, পাপলু চন্দ্র দাস, প্রচার সম্পাদক টিপু চন্দ্র, দপ্তর সম্পাদক রাসেদ কায়েছ, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক আশরাফুজ্জামান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সাজু আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জায়েদ আহমদ, সমাজসেবা সম্পাদক প্রীতম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক সুমিত দে, পাঠাগার সম্পাদক তোফায়েল আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক সাব্বির আহমদ।

কমিটিতে কারও বিরুদ্ধে গঠনতন্ত্র পরিপন্থী অভিযোগ প্রমাণিত হলে তাঁকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হবে বলে জেলা ছাত্রলীগ সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলম জানিয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ