তাহিরপুর হাসপাতালে এ্যাম্বুলেন্স সেবার কার্যক্রম উদ্ভোধন

তাহিরপুর প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২০, ১০:৫৬ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

হাওর বেষ্টিত সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় প্রত্যান্ত এলাকায় স্বাস্থ্যসেবা অসহায়, গরীব বসবাসকারীদের দোরগোড়ায় পৌঁছে দিতে এ্যাম্বুলেন্স সেবার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করা হয়েছে।

বুধবার সকালে উদ্ভোধন করেন,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা সহকারী কমিশনার(ভুমি)সৈয়দ আমজাদ হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন, কৃষি অফিসার হাসান উদ দোলা, উপজেলা আ,লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা মিয়া ,সাংবাদিক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাসার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সদস্য সচিব অনিমেষ পাল ভানু, উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক,বড়দল দঃ ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতি আজহারুল ইসলাম,উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীসহ স্থানীয় এলাকাবাসী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন জানান, ডাইবার না থাকায় জরুরী ভিত্তিতে কোন রোগীকে জেলা সদরে পাঠানো কঠিন ছিল। এখন আর কঠিন না সহজেই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেওয়া উপহারের মাধ্যমে উপজেলাবাসী সেবা নিতে পারবে।
উল্লেখ্য,গত ২০১৯ সালের ১৪ই জানুয়ারীতে এ্যাম্বুলেন্সটি দেওয়া হয়। কিন্তু ডাইবার না থাকায় জরুরী ভিত্তিতে কোন রোগী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে থেকে সুনামগঞ্জজেলা সদরে নেওয়া যেত না ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ